১৭ সেপ্টেম্বর ২০২৪, ২ আশ্বিন ১৪৩১, ১৩ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরি
`

যুক্তরাষ্ট্রের তিনটি সুইং স্টেটে এগিয়ে গ্রিন পার্টির প্রেসিডেন্ট প্রার্থী জিল

যুক্তরাষ্ট্রের তিনটি সুইং স্টেটে এগিয়ে গ্রিন পার্টির প্রেসিডেন্ট প্রার্থী জিল - ছবি : মিডল ইস্ট আই

যুক্তরাষ্ট্রের তিনটি সুইং স্টেটে এগিয়ে রয়েছেন গ্রিন পার্টির প্রেসিডেন্ট প্রার্থী জিল স্টেইন। সম্প্রতি মার্কিন মুসলিমদের নেতৃস্থানীয় সংস্থা কাউন্সিল অন আমেরিকান ইসলামিক রিলেশনস (কেয়ার) প্রকাশিত এক জরিপে এই চিত্র দেখা যায়।

মিডল ইস্ট আইয়ের প্রতিবেদনে বলা হয়, যুক্তরাষ্ট্রের মিশিগান, অ্যারিজোনা এবং উইসকনসিনের তিনটি গুরুত্বপূর্ণ সুইং স্টেটে কমলা হ্যারিসের চেয়ে এগিয়ে রয়েছেন গ্রিন পার্টির প্রেসিডেন্ট প্রার্থী জিল। সম্প্রতি মুসলিমদের সংগঠন কেয়ার দু’দিনের একটি জরিপে চালায়। সেখানে এক হাজার ৭৬ জন নিবন্ধিত ভোটার অংশগ্রহণ করেন। সেখানে দেখা গেছে, ৪০ শতাংশ মুসলিম জিলকে সমর্থন করার কথা বলছেন। আর বাকি ১৮ শতাংশ সাবেক প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্পকে সমর্থনের কথা ভাবছেন। আর মাত্র ১২ শতাংশ কমলাকে ভোট দেয়ার কথা বলেছে।

সূত্র : মিডল ইস্ট আই


আরো সংবাদ



premium cement
'আওয়ামী লীগের কবর রচনা না করা পযন্ত ঐক্যবদ্ধ থাকতে হবে' 'বিএনপি ক্ষমতায় এলে জনগণের অধিকার ফিরিয়ে দেবে' জুনিয়র ডাক্তারদের দাবি কেন মানতেই হলো মমতা ব্যানার্জিকে? নতুন কোনো রাজনৈতিক দল গঠনের অভিপ্রায় নেই : আসিফ মাহমুদ ৪ দিন পর ভারত থেকে কম শুল্কের পেঁয়াজ এলো বিএনপি নেতাকর্মীরা জীবন বাজি রেখে ছাত্র-জনতার অভ্যুত্থানের ক্ষেত্র তৈরি করেছিল : মেজর হাফিজ গাজীপুরে পৃথক সড়ক দুর্ঘটনায় ২ জন নিহত দলের ভারসাম্য ভারতকে হারানোর আত্মবিশ্বাস যোগাচ্ছে : হাথুরুসিংহে জাতীয় সরকার গঠন করে খুনি-লুটেরাদের বিচার করা হবে : বরকতউল্লা বুলু বাংলাদেশের উদ্যোক্তাদের জন্য উন্নততর ব্যবসা ব্যবস্থাপনার ফিচার আনল ট্যালি প্রধান উপদেষ্টার সাথে নেপালের রাষ্ট্রদূতের সাক্ষাৎ

সকল