০৮ সেপ্টেম্বর ২০২৪, ২৪ ভাদ্র ১৪৩১, ৪ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরি
`

কমলা হ্যারিসের সমর্থনে প্রচারে নামছেন ওবামা

- ছবি : গার্ডিয়ান

যুক্তরাষ্ট্রের আসন্ন প্রেসিডেন্ট নির্বাচনে ডেমোক্রেটির পার্টির প্রার্থী ও দেশটির বর্তমান ভাইস প্রেসিডেন্ট কমলা হ্যারিসের প্রচারে নামার সিদ্ধান্ত নিয়েছেন সাবেক প্রেসিডেন্ট বারাক ওবামা।

বৃহস্পতিবার (২৫ জুলাই) মার্কিন সংবাদাম্যধম এনবিসি নিউজ এক প্রতিবেদনে এ তথ্য জানিয়েছে।

প্রতিবেদনে বলা হয়েছে, ওবামা ব্যক্তিগতভাবে ডেমোক্রেটিক পার্টির নতুন প্রার্থী কমলা হ্যারিসকে সম্পূর্ণ সমর্থন করছেন এবং নিয়মিত তাদের যোগাযোগ হচ্ছে। এছাড়া ইতোমধ্যে ওবামার ব্যক্তিগত সংস্থা দ্য ওবামা ফাউন্ডেশনের কর্মকর্তাদের সাথে কমালা হ্যারিসের প্রতিনিধিদের বৈঠক হয়েছে। সেই বৈঠকে উভয়পক্ষ এই মর্মে একমত হয়েছেন যে সামনের দিনের প্রচারাভিযানে কমলার সাথে থাকবেন ওবামা।

এ ইস্যুতে আরো বিস্তারিত জানতে ওবামা ফাউন্ডেশনের কর্মকর্তাদের সাথে যোগাযোগ করেছিল রয়টার্স। তবে ফাউন্ডেশনের কোনো মুখপাত্র এ ইস্যুতে মন্তব্য করতে রাজি হননি।

সূত্র : রয়টার্স


আরো সংবাদ



premium cement
আন্তর্জাতিক অপরাধ ট্রাইব্যুনাল পুনর্গঠন : তাজুল ইসলাম চিফ প্রসিকিউটর আবুধাবির কারাগার থেকে দেশে ফিরেছেন ১৪ বীর কোনাবাড়ীতে কলেজছাত্রকে গুলি করে হত্যা : কনস্টেবল গ্রেফতার অন্তর্বর্তীকালীন সরকারের সিদ্ধান্তগুলো যৌক্তিক : ফখরুল ‘একটি চক্র জামায়াত আমিরের বক্তব্য নিয়ে অপপ্রচার চালাচ্ছে’ অস্ত্র জমা দেয়নি শামীম ওসমান ও গাজী পরিবার এবি পার্টির উপদেষ্টার পদ ছাড়লেন ব্যারিস্টার রাজ্জাক কর্মকর্তাদের তালিকা চাওয়া নিয়ে বিতর্কে মন্ত্রণালয়ের দুঃখ প্রকাশ আশুলিয়ায় শ্রমিক দলের সমাবেশে দুই গ্রুপের সংঘর্ষ, আহত ৫ রূপগঞ্জে পরকীয়া সন্দেহে স্ত্রীকে হত্যা ছাত্র আন্দোলনে আহতদের চিকিৎসা না দেয়া ডাক্তারদের সনদ বাতিলের দাবি ড্যাবের

সকল