১৭ সেপ্টেম্বর ২০২৪, ২ আশ্বিন ১৪৩১, ১৩ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরি
`

কমলা হ্যারিসের সমর্থনে প্রচারে নামছেন ওবামা

- ছবি : গার্ডিয়ান

যুক্তরাষ্ট্রের আসন্ন প্রেসিডেন্ট নির্বাচনে ডেমোক্রেটির পার্টির প্রার্থী ও দেশটির বর্তমান ভাইস প্রেসিডেন্ট কমলা হ্যারিসের প্রচারে নামার সিদ্ধান্ত নিয়েছেন সাবেক প্রেসিডেন্ট বারাক ওবামা।

বৃহস্পতিবার (২৫ জুলাই) মার্কিন সংবাদাম্যধম এনবিসি নিউজ এক প্রতিবেদনে এ তথ্য জানিয়েছে।

প্রতিবেদনে বলা হয়েছে, ওবামা ব্যক্তিগতভাবে ডেমোক্রেটিক পার্টির নতুন প্রার্থী কমলা হ্যারিসকে সম্পূর্ণ সমর্থন করছেন এবং নিয়মিত তাদের যোগাযোগ হচ্ছে। এছাড়া ইতোমধ্যে ওবামার ব্যক্তিগত সংস্থা দ্য ওবামা ফাউন্ডেশনের কর্মকর্তাদের সাথে কমালা হ্যারিসের প্রতিনিধিদের বৈঠক হয়েছে। সেই বৈঠকে উভয়পক্ষ এই মর্মে একমত হয়েছেন যে সামনের দিনের প্রচারাভিযানে কমলার সাথে থাকবেন ওবামা।

এ ইস্যুতে আরো বিস্তারিত জানতে ওবামা ফাউন্ডেশনের কর্মকর্তাদের সাথে যোগাযোগ করেছিল রয়টার্স। তবে ফাউন্ডেশনের কোনো মুখপাত্র এ ইস্যুতে মন্তব্য করতে রাজি হননি।

সূত্র : রয়টার্স


আরো সংবাদ



premium cement
সাবেক রেলমন্ত্রী নুরুল ইসলাম সুজন গ্রেফতার সোনারগাঁয়ে শেখ হাসিনা-শেখ রেহেনাসহ ২৩৯ জনের বিরুদ্ধে মামলা গাজার চলমান ঘটনাবলী সমসাময়িক বিশ্বের সবচেয়ে বড় ভুল : বসনিয়া রাজনৈতিক অস্থিরতার পর থেকে ভারতের আসাম-মেঘালয় সীমান্তে আটক ৬৫ বাংলাদেশী ঐক্যের মাধ্যমেই কেবল মুসলিম উম্মাহ'র মর্যাদা প্রতিষ্ঠা সম্ভব : ইরানের সর্বোচ্চ নেতা হোসেনপুরে স্কুলশিক্ষকের বসতঘর পুড়ে ছাই রাজশাহী, খুলনা ও চট্টগ্রামে ভারী বৃষ্টির আভাস 'শ্রম আইন সংস্কার করে শ্রমিকদের ন্যায্য অধিকার বাস্তবায়ন করতে হবে' সিংগাইরে ধলেশ্বরী নদী থেকে লাশ উদ্ধার সাতক্ষীরায় বজ্রপাতে মৎস্যচাষির মৃত্যু সাংবাদিক শ্যামল দত্ত ও মোজাম্মেল বাবুর ওপর ডিম নিক্ষেপ

সকল