০৪ জুলাই ২০২৪, ২০ আষাঢ় ১৪৩১, ২৭ জিলহজ ১৪৪৫
`

বাইডেন-ট্রাম্প বিতর্কের শ্রোতা ২০২০ থেকে ব্যাপক হ্রাস পেয়েছে

মার্কিন প্রেসিডেন্ট জো-বাইডেন ও সাবেক প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্প - সংগৃহীত

মার্কিন প্রেসিডেন্ট জো-বাইডেন ও সাবেক প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্পের মধ্যে প্রথম বিতর্কটি বৃহস্পতিবার সন্ধ্যায় সমস্ত চ্যানেলে ৪৭.৯ মিলিয়ন দর্শক আকর্ষণ করেছে, যা ২০২০ সালের চেয়ে ব্যাপক কম। সিএনএন এ কথা জানিয়েছে।

সিএনএন এই বিতর্কের আয়োজন করে এবং এর দু’জন বিখ্যাত সাংবাদিক অনুষ্ঠানটি উপস্থাপনা করেন। ২০২০ সালের ২৯ সেপ্টেম্বর এই দুই প্রার্থীর প্রথমবারের উপস্থাপিত বিকর্ত ৭৩.১ মিলিয়ন দর্শক দেখেছে।

২০২০ সালের প্রেসিডেন্ট নির্বাচনের দ্বিতীয় বিতর্কটি ৬৩ মিলিয়ন দর্শক প্রত্যক্ষ করেছে।

এই উল্লেখযোগ্য সংখ্যক দর্শক হ্রাস পাওয়া সত্ত্বেও, বৃহস্পতিবারের লাইভ সম্প্রচারের দর্শক ছিল ক্রীড়া ইভেন্টের বাইরে মার্কিন যুক্তরাষ্ট্রে এই বছর সবচেয়ে বেশি দর্শক আকর্ষণীয় ইভেন্ট। সিএনএন শুক্রবার এক বিবৃতিতে এ কথা জানিয়েছে।

ভিউয়ার রেটিং এজেন্সি নিলসেন শ্রোতাদের সংখ্যা সিএনএন-এর গণনার চেয়ে এক ধাপ বেশি, তাদের হিসাবে মার্কিন নেটওয়ার্ক জুড়ে এই দর্শক সংখ্যা ৫১.৩ মিলিয়ন।

বিতর্কের হোস্ট হিসাবে, সিএনএন এটিকে অন্যান্য চ্যানেলে সম্প্রচার করার প্রস্তাব দেয়, সিএনএন’র প্রতিদ্বন্দ্বী ফক্স নিউজসহ সমস্ত বড় আমেরিকান স্টেশনগুলো এটি সম্প্রচারে সম্মত হয়।

চ্যানেলের নিজস্ব পরিসংখ্যান অনুসারে, ফক্স নিউজের ৯ মিলিয়নেরও বেশি দর্শক সিএনএন-এ টিউন করেছেন।
সূত্র : এএফপি


আরো সংবাদ



premium cement
লড়াইটা রোনালদো-এমবাপ্পেরও সরকারি কর্মচারী (আচারণ) বিধিমালা সংশোধন করা হচ্ছে : মন্ত্রিপরিষদ সচিব কুমারখালীতে ২ ভুয়া বিশেষজ্ঞ চিকিৎসকে ৬০ হাজার টাকা জরিমানা, চেম্বার বন্ধ প্রাইভেট কার নিয়ন্ত্রণে হারিয়ে গাছের সাথে ধাক্কা, নিহত ৪ এডিস মশার লার্ভা পাওয়ায় স্কয়ার হাসপাতালসহ ৯ স্থাপনাকে জরিমানা গাজা যুদ্ধবিরতি আলোচনায় প্রতিনিধি দল পাঠাচ্ছে ইসরাইল প্রত্যয় স্কিম : বিশ্ববিদ্যালয়ের শিক্ষকরা কেন এটি বাস্তবায়নের বিরোধিতা করছেন ‘২০২৩-২৪ অর্থবছরে রাকাব ২ কোটি ৯৮ লাখ টাকা নিট মুনাফা অর্জন করেছে’ এলডিসি-পরবর্তী যুগের জন্য বাংলাদেশের প্রস্তুতি দেখে উৎসাহিত : এডিবি ভাইস প্রেসিডেন্ট দ্বিপক্ষীয় সম্পর্ক নতুন স্তরে উন্নীত হবে : চীন মুস্তাফিজকে দশে সাত দিলেন ওয়াসিম আকরাম

সকল