১১ অক্টোবর ২০২৪, ২৬ আশ্বিন ১৪৩১, ৭ রবিউস সানি ১৪৪৬
`

জোরপূর্বক হিজাববিহীন তোলা ছবি ওয়েবসাইটে প্রকাশ, মার্কিন নারীর মামলা

যুক্তরাষ্ট্রে ফিলিস্তিনপন্থীদের বিক্ষোভ - ছবি : মিডল ইস্ট আই

জোরপূর্বক হিজাববিহীন তোলা ছবি ওয়েবসাইটে প্রকাশের অভিযোগে মামলা করেছেন এক মার্কিন মুসলিম নারী। বৃহস্পতিবার (১০ অক্টোবর) মিডল ইস্ট আইয়ের এক প্রতিবেদনে এই তথ্য জানানো হয়েছে।

প্রতিবেদনে বলা হয়েছে, একজন মুসলিম মার্কিন নারী টেনেসির নক্স কাউন্টি শেরিফের অফিসের বিরুদ্ধে একটি ফেডারেল মামলা করেছেন। তিনি অভিযোগ করেছেন, তার ধর্মীয় অধিকার লঙ্ঘন করে তার একটি ছবি তুলতে বাধ্য করা হয়েছিল। অভিসাররা প্রতিশ্রুতি দিয়েছিলেন যে এই ছবি তার ওয়েব সাইটে প্রকাশ করবেন না। কিন্তু তারপরও তারা ছবিটি ওয়েবসাইটে আপলোড করেছেন। এতে শত শত মানুষ তার হিজববিহীন ছবি দেখেছে।

উল্লেখ্য, নক্সভিল টেনেসির লায়লা সোলিজ সোমবার মামলাটি করেছিলেন। গত ১৫ মে ২০২৪ সালে নক্সভিলের টেনেসি বিশ্ববিদ্যালয়ে ফিলিস্তিনিপন্থী বিক্ষোভের সময় তাকে গ্রেফতার করা হয়েছিল।

সূত্র : মিডল ইস্ট আই


আরো সংবাদ



premium cement
যত দ্রুত সম্ভব অন্তর্বর্তীকালীন সরকারকে নির্বাচন দিতে হবে : সেলিমা রহমান দলের ব্যর্থতায় নতুন অজুহাত দেখালেন পোথাস ‘পূজাকে কেন্দ্র করে আ’লীগ দেশকে অস্থিতিশীল করতে চাইছে’ চীনা কর্মীদের নিরাপত্তা নিশ্চিতে পাকিস্তানের সাথে কাজ করতে চায় চীন আ’লীগ মানুষ হত্যা করে ক্ষমতা দীর্ঘস্থায়ী করতে চেয়েছিল : হামিদুর রহমান আজাদ শাহবাগে ছাত্র জমিয়তের সীরাত সম্মেলন অনুষ্ঠিত জয়পুরহাটে ট্রেনের ধাক্কায় একজন নিহত পূজায় সব ধরনের নিরাপত্তা ব্যবস্থা নেয়া হয়েছে : সেনাপ্রধান কক্সবাজারে রিসোর্টে পর্যটকের ঝুলন্ত লাশ শেরপুরে বন্যার্তদের মাঝে রূপগঞ্জ প্রেসক্লাবের ত্রাণ বিতরণ ভালুকায় পৃথক সড়ক দুর্ঘটনায় নিহত ২

সকল