০৭ অক্টোবর ২০২৪, ২২ আশ্বিন ১৪৩১, ৩ রবিউস সানি ১৪৪৬
`

নির্বাচনে ট্রাম্পকে সমর্থন নেতানিয়াহুর

নির্বাচনে ট্রাম্পকে সমর্থন নেতানিয়াহুর - ছবি : সংগৃহীত

আসন্ন মার্কিন নির্বাচনে যুক্তরাষ্ট্রের প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্পকে সমর্থন দিচ্ছেন ইসরাইলের প্রধানমন্ত্রী বেনিয়ামিন নেতানিয়াহু। সোমবার (৭ অক্টোবর) তুর্কি বার্তাসংস্থা আনাদোলু এজেন্সির এক প্রতিবেদনে এই তথ্য জানানো হয়েছে।

প্রতিবেদনে বলা হয়েছে, জানা গেছে, কমলা হ্যারিসের প্রতিদ্বন্দ্বী সাবেক প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্পকে সমর্থন দিচ্ছেন নেতানিয়াহু। যেন তিনি হোয়াইট হাউসে ফিরে যেতে পারেন। তবে এ ব্যাপারে কমলা হ্যারিসের কোনো মন্তব্য জানা যায়নি।

নেতানিয়াহু ঘনিষ্ঠ বন্ধু কিনা জিজ্ঞেস করা হলে হ্যারিস ফোকাস সরিয়ে নিয়ে বলেন, উভয় দেশের জনগণের মধ্যে জোট বেশি গুরুত্বপূর্ণ।

উল্লেখ্য, নির্বাচন আসন্ন হওয়ায় ইসরাইলকে সমর্থন দেয়ায় যুক্তরাষ্ট্রে স্থানীয় মুসলমানদের থেকে বেশ চাপেই আছেন হ্যারিস। কেননা, তার দলের প্রেসিডেন্ট জো বাইডেন ইসরাইলের বিরুদ্ধে অবস্থান নিতে ব্যর্থ হওয়ায় হতাশ তারা। ইসরাইলের বিরুদ্ধে আরও শক্তিশালী অবস্থান নেওয়ার পক্ষে তারা।

সূত্র : আনাদোলু এজেন্সি


আরো সংবাদ



premium cement
সাকিবকে সুখবর দিলো বিসিবি আড়াইহাজারে ৭ দিন পর অপহৃত মাদরাসাছাত্রী উদ্ধার, তরুণী গ্রেফতার আলাউদ্দিন নগর শিক্ষা পল্লীতে মাদকমুক্ত ক্যাম্পাসের দাবিতে মানববন্ধন তুরস্কের সাবেক মন্ত্রী রেজাই কোতানের ইন্তেকালে জামায়াত আামিরের শোক গত এক বছরে গাজার ৪০ হাজার স্থাপনায় হামলা ইসরাইলের কাল ওমরা করতে সৌদি যাচ্ছেন ড. মোশাররফ মিরসরাইয়ে সাবেক মন্ত্রী মোশাররফসহ আ’লীগের ২৯ জনের নামে মামলা সেন্টমার্টিনে প্লাস্টিকের ব্যবহার বন্ধ করা হবে : পরিবেশ উপদেষ্টা উচ্চ আদালতের বিচারকদের কর্মকালীন ও অবসর-পরবর্তী নিয়োগ শাহপরীর দ্বীপ থেকে ৮ কেজি তিমি মাছের বমিসহ পাচারকারী আটক মানবিক সমাজ গঠনে শিক্ষাভাবনা

সকল