১৭ সেপ্টেম্বর ২০২৪, ২ আশ্বিন ১৪৩১, ১৩ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরি
`

তুরস্কে ৫ দিনে গ্রেফতার ৪৪৬৬

- ছবি : ইউএনবি

গত পাঁচ দিনে বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে ৪ হাজার ৪৬৬ জন পলাতক আসামিকে গ্রেফতার করেছে তুরস্কের পুলিশ।

স্থানীয় সময় শুক্রবার (১২ জুলাই) দেশটির স্বরাষ্ট্রমন্ত্রী আলি ইয়ারলিকায়া এ তথ্য নিশ্চিত করেছেন।

এক এক্স পোস্টে ইয়ারলিকায়া বলেছেন, রাস্তায় তল্লাশি, বাড়ি ও কর্মস্থলে অভিযান এবং পরিচয় যাচাইকালে এসব ব্যক্তিকে আটক করা হয়।

তিনি জানান, গ্রেফতারদের মধ্যে ৪ হাজার ৪৩৬ জন পাঁচ বছর, ১৯ জন পাঁচ থেকে ১০ বছর এবং ১১ জন ১০ বছরের বেশি সময় ধরে পলাতক ছিলেন।

আটকদের মধ্যে ৭১৮ জন মাদক, ৬৯১ জন চুরি, ৪৩৪ জন চোরাচালান ও সংগঠিত অপরাধ, ৩৮৩ জন প্রতারণা, ১৫৯ জন লুটপাট, ১১৬ জন যৌন অপরাধ, ৮৫ জন সন্ত্রাসবাদী এবং ৭৯ জনের বিরুদ্ধে হত্যার অভিযোগ রয়েছে।

পুলিশ, সশস্ত্র বাহিনী ও কোস্টগার্ডের বিভিন্ন অভিযানের ফলে এসব অপরাধী গ্রেফতার করা সম্ভব হয়েছে বলে জানান তিনি।

সূত্র : ইউএনবি


আরো সংবাদ



premium cement
সাবেক রেলমন্ত্রী নুরুল ইসলাম সুজন গ্রেফতার সোনারগাঁয়ে শেখ হাসিনা-শেখ রেহেনাসহ ২৩৯ জনের বিরুদ্ধে মামলা গাজার চলমান ঘটনাবলী সমসাময়িক বিশ্বের সবচেয়ে বড় ভুল : বসনিয়া রাজনৈতিক অস্থিরতার পর থেকে ভারতের আসাম-মেঘালয় সীমান্তে আটক ৬৫ বাংলাদেশী ঐক্যের মাধ্যমেই কেবল মুসলিম উম্মাহ'র মর্যাদা প্রতিষ্ঠা সম্ভব : ইরানের সর্বোচ্চ নেতা হোসেনপুরে স্কুলশিক্ষকের বসতঘর পুড়ে ছাই রাজশাহী, খুলনা ও চট্টগ্রামে ভারী বৃষ্টির আভাস 'শ্রম আইন সংস্কার করে শ্রমিকদের ন্যায্য অধিকার বাস্তবায়ন করতে হবে' সিংগাইরে ধলেশ্বরী নদী থেকে লাশ উদ্ধার সাতক্ষীরায় বজ্রপাতে মৎস্যচাষির মৃত্যু সাংবাদিক শ্যামল দত্ত ও মোজাম্মেল বাবুর ওপর ডিম নিক্ষেপ

সকল