১৮ সেপ্টেম্বর ২০২৪, ৩ আশ্বিন ১৪৩১, ১৪ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরি
`

সুনামগঞ্জের নলুয়া হাওরে নৌকাডুবি, ২ নারীর মৃত্যু

সুনামগঞ্জের নলুয়া হাওরে নৌকাডুবি, ২ নারীর মৃত্যু - প্রতীকী ছবি

সুনামগঞ্জের নলুয়া হাওরে যাত্রীবাহী ডিঙ্গি নৌকা ডুবির ঘটনায় দিরাইয়ের দুই নারীর মৃত্যু হয়েছে। এরমধ্যে এক বৃদ্ধা নারীর লাশ উদ্ধার করা হলেও নিখোঁজ রয়েছে সাথে থাকা অন্য নারী।

শুক্রবার (১৩ সেপ্টেম্বর) বিকেল ৪টার দিকে জগন্নাথপুর থেকে দিরাইর গ্রামের বাড়িতে আসার পথে নলুয়া হাওরে দিরাই উপজেলার সীমান্ত এলাকায় হঠাৎ প্রবল বাতাস ও ঢেউয়ের কবলে পরে এ দুর্ঘটনা ঘটে।

নৌকা ডুবিতে উদ্ধার করা নিহত নারীর নাম রহিমা বিবি (৭৫), তিনি দিরাই উপজেলার জগদল ইউনিয়নের কালধর গ্রামের মরহুম আব্দুল কাদিরের স্ত্রী। আর নিখোঁজ নারীর নাম মলিকা বেগম (৩৩)। তিনি একই গ্রামের আবুল কালামের স্ত্রী।

দিরাই থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ইখতিয়ার উদ্দিন চৌধুরী তথ্যটি নিশ্চিত করেছেন।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, শুক্রবার জগন্নাথপুর উপজেলা থেকে ছয়জন যাত্রী নিয়ে একটি ইঞ্জিনচালিত ডিঙ্গি নৌকা দিরাই উপজেলার কালধর গ্রামের উদ্দেশে রওয়ানা দেয়। পথে নলুয়া হাওরে ঢেউয়ের কবলে নৌকাটি হঠাৎ ডুবে যায়। এ সময় নৌকায় থাকা যাত্রীর মধ্যে চারজনকে জীবিত অবস্থায় উদ্ধার করে স্থানীয় এলাকার লোকজন। অনেক খোঁজাখুঁজির পর বৃদ্ধা রহিমা বিবির লাশ উদ্ধার করা হয়। এ ঘটনায় মনিকা বেগম নামের এক নারী নিখোঁজ রয়েছেন।

শুক্রবার রাত ৯টায় এ রিপোর্ট লেখা পর্যন্ত নিখোঁজ মনিকার লাশ উদ্ধারে ফায়ার সার্ভিসের ডুবুরি দল, পুলিশ ও স্থানীয় লোকজন কাজ করছেন বলে জানান, দিরাই থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো: ইখতিয়ার উদ্দিন চৌধুরী। এদিকে ঘটনাস্থলটি জগন্নাথপুর থানা এলাকায় হওয়ায় উদ্ধারকৃত বৃদ্ধার লাশটি জগন্নাথপুর থানায় নিয়ে যায় পুলিশ।

জগন্নাথপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) আজিজুর রহমান বলেন নৌকা ডুবিতে নিহত বৃদ্ধার লাশ তার স্বজনদের কাছে হস্তান্তর করা হয়েছে। অপর নারী নিখোঁজ থাকায় লাশ উদ্ধারের চেষ্টা চলছে।


আরো সংবাদ



premium cement

সকল