১৭ সেপ্টেম্বর ২০২৪, ২ আশ্বিন ১৪৩১, ১৩ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরি
`

১৬ বছর পর দোয়ারাবাজারে জামায়াতের কর্মী সমাবেশ

১৬ বছর পর দোয়ারাবাজারে জামায়াতের কর্মী সমাবেশ - ছবি : নয়া দিগন্ত

দীর্ঘ প্রায় ১৬ বছর পর প্রকাশ্যে কর্মী সমাবেশ বাস্তবায়ন করেছে বাংলাদেশ জামায়াতে ইসলামী সুনামগঞ্জের দোয়ারাবাজার উপজেলা শাখা।

শনিবার (৭ সেপ্টেম্বর) দুপুরে উপজেলা সদরে একটি কমিউনিটি সেন্টারে দোয়ারাবাজার উপজেলা জামায়াতে ইসলামীর আয়োজনে অনুষ্ঠিত বর্ণাঢ্য কর্মী সমাবেশ অনুষ্ঠিত হয়।

প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সুনামগঞ্জ জেলা জামায়াতের আমির মাওলানা তোফায়েল আহমদ খান, বিশেষ অতিথি জেলা সেক্রেটারি মমতাজুল হাসান আবেদ, সিলেট মহানগর কর্ম পরিষদ সদস্য মাওলানা আব্দুস সালাম আল মাদানী ও প্রিন্সিপাল মাওলানা লুৎফুর রহমান হুমাইদী, সুনামগঞ্জ জেলা কর্মপরিষদ সদস্য মাওলানা আব্দুস ছাত্তার, সাবেক উপজেলা পরিষদের চেয়ারম্যান ডা. আব্দুল কুদ্দুস, অ্যাডভোকেট রেজাউল করিম তালুকদার, সিলেট মহানগর শূরা সদস্য ও কোতয়ালী থানা নায়েবে আমির অ্যাডভোকেট সিরাজুল ইসলাম, ইসলামপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান সুফি আলম সুহেল প্রমুখ।

প্রধান অতিথি মাওলানা তোফায়েল আহমদ খাঁন বলেন, ‘মানুষের ভুলের কারণেই রাষ্ট্রে জালিম সরকারের আবির্ভাব হয়। আর সেই জালিম সরকার মানুষের ওপর জুলুম ও নির্যাতন চালায়।

যে কারণে আমরা এতদিন কথা বলতে পারিনি। গত ৫ আগস্ট জালিম সরকারের পতনের আগে আমরা কথা বলতে পারিনি। দাড়ি-টুপিওলা মানুষ, নামাজি মানুষ, টাকনুর ওপর কাপড় পরা মানুষ দেখে দেখে তারা অত্যাচার নির্যাতন চালাত, অনেক মুসলিম ভাই-বোনদের লাঞ্ছিত করেছে ওই জালিম সরকারের লোকজন। আল্লাহ তার বিচার করেছেন।

তাই দীর্ঘদিন পর হলেও আজ আমরা কথা বলতে পারছি এবং কর্মী সমাবেশ করছি। এরজন্য আল্লাহর কাছে কোটি কোটি শুকরিয়া আদায় করছি। জিহাদ করতে হবে আল্লাহকে খুশি করার জন্য, কোনো ব্যক্তিস্বার্থের জন্য নয়।’

তিনি আরো বলেন হিন্দু, মুসলিম, বৌদ্ধ, খ্রিস্টান-আমরা সবাই এ দেশের গর্বিত নাগরিক। আমরা সবাইকে নিয়ে একটি সুখী ও সমৃদ্ধ বাংলাদেশ গড়তে চাই। আমরা এমন একটি বাংলাদেশ চাই, যেখানে কোনো দারিদ্র্য থাকবে না, ক্ষুধামুক্ত, ভয়ভীতিমুক্ত ও স্বনির্ভর বাংলাদেশ দেখতে চাই। বর্তমানে দেশে একটি শান্তির পরিবেশ সৃষ্টি হয়েছে। এই শান্তির পরিবেশকে অরাজকতার পরিবেশে সৃষ্টি করার জন্য একটি মহল উঠেপড়ে লেগেছে। এই অরাজকতার পরিবেশ যাতে তৈরি করতে না পারে, এ জন্য আমাদের সবকর্মীকে একতাবদ্ধ থেকে এই অপশক্তিকে প্রতিহত করতে হবে।

দোয়ারাবাজার উপজেলা জামায়াতের আমির ডা. হারুন অর রশীদের সভাপতিত্বে ও উপজেলা জামায়াতের সেক্রেটারি মাওলানা দেলোয়ার হোসাইন সাঈদীর পরিচালনায় আরো উপস্থিত ছিলেন বাংলাদেশ ইসলামী ছাত্র শিবির সুনামগঞ্জ জেলা সভাপতি মনিরুজ্জামান পিয়াস, সাবেক জেলা সভাপতি মাওলানা জাকির হোসাইন, উপজেলা জামায়াত, শিবিরের নেতাকর্মীগণ ও সাংবাদিক।


আরো সংবাদ



premium cement
সাবেক রেলমন্ত্রী নুরুল ইসলাম সুজন গ্রেফতার সোনারগাঁয়ে শেখ হাসিনা-শেখ রেহেনাসহ ২৩৯ জনের বিরুদ্ধে মামলা গাজার চলমান ঘটনাবলী সমসাময়িক বিশ্বের সবচেয়ে বড় ভুল : বসনিয়া রাজনৈতিক অস্থিরতার পর থেকে ভারতের আসাম-মেঘালয় সীমান্তে আটক ৬৫ বাংলাদেশী ঐক্যের মাধ্যমেই কেবল মুসলিম উম্মাহ'র মর্যাদা প্রতিষ্ঠা সম্ভব : ইরানের সর্বোচ্চ নেতা হোসেনপুরে স্কুলশিক্ষকের বসতঘর পুড়ে ছাই রাজশাহী, খুলনা ও চট্টগ্রামে ভারী বৃষ্টির আভাস 'শ্রম আইন সংস্কার করে শ্রমিকদের ন্যায্য অধিকার বাস্তবায়ন করতে হবে' সিংগাইরে ধলেশ্বরী নদী থেকে লাশ উদ্ধার সাতক্ষীরায় বজ্রপাতে মৎস্যচাষির মৃত্যু সাংবাদিক শ্যামল দত্ত ও মোজাম্মেল বাবুর ওপর ডিম নিক্ষেপ

সকল