০৪ জুলাই ২০২৪, ২০ আষাঢ় ১৪৩১, ২৭ জিলহজ ১৪৪৫
`

ওসমানীনগরে বাস-কারের সংঘর্ষে নিহত ১

দুমড়ে মুচড়ে যাওয়া প্রাইভেটকার - ছবি : নয়া দিগন্ত

সিলেটের ওসমানীনগরে বাস ও প্রাইভেটকারের মুখোমুখি সংঘর্ষে প্রাইভেটকারচালক মোহাম্মদ আলী (৫২) নিহত হয়েছেন। এ ঘটনায় অপর এক যাত্রী আহত হয়েছে।

মো: আলী শরিয়তপুর জেলার ডামুইড্ডা ফুলপুর গ্রামের মকবুল হোসেনের ছেলে। আহতের নাম রামিম আহমদ (৩২)। ঢাকার বাড্ডার বাসিন্দা গুরুতর আহত রামিম আহমদের ডান হাত ও বাম পা ভেঙে গেছে ।

বৃহস্পতিবার (২৭ জুন) সকাল ৬টায় সিলেট-ঢাকা মহাসড়কের আহমদনগরে এ দুর্ঘটনা ঘটে।

জানা যায়, আজ সকালে ঢাকাগামী একটি বাসের সাথে সিলেটগামী প্রাইভেটকারের মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলেই প্রাইভেটকারের চালক নিহত ও অপর এক যাত্রী আহত হন। খবর পেয়ে ওসমানীনগর থানা পুলিশ ও তাজপুর ফায়ার সার্ভিসের সদস্যরা প্রাইভেটকারের বডি কেটে নিহতের লাশ বের করেন। আহতকে চিকিৎসার জন্য সিলেট এমএজি ওসমানী মেডি্যোল কলেজ হাসপাতালে পাঠান।

সিলেট তামাবিল হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো: ইউনুছ বলেন, দুর্ঘটনায় একজন ঘটনাস্থলেই মারা গেছেন এবং একজন আহত হয়েছেন। দুর্ঘটনার শিকার গাড়ি দু’টি জব্দ করা হয়েছে।


আরো সংবাদ



premium cement
মুক্তিযোদ্ধা কোটা পুনর্বহালের রায় বহাল প্রেমের টানে চুয়াডাঙ্গায় ভারতীয় নারী, পতাকা বৈঠকের পরে হস্তান্তর রংপুরে সেপটিক ট্যাংকে পড়ে ৩ জনের মৃত্যু প্রথমবার ভোটার হওয়া অভিবাসীদের আশা দিচ্ছে ব্রিটেনের নির্বাচন পুঠিয়ায় পরকীয়ার অভিযোগে সাবেক স্ত্রীকে হত্যাচেষ্টা ঝড় হতে পারে ৮ অঞ্চলে মহাদেবপুরে অটোরিকশায় চার্জ দিতে গিয়ে বিদ্যুৎস্পৃষ্টে যুবকের মৃত্যু মোগলদের ৪০০ বছর আগের যে নিয়ম আজ বদলে যাচ্ছে যুক্তরাষ্ট্রের সাথে বন্দী বিনিময়ের জন্য চাপ দিচ্ছে আফগানিস্তানের তালেবান অস্ট্রেলিয়ার পার্লামেন্টে ফিলিস্তিনপন্থী ব্যানার উত্তোলন বিক্ষোভকারীদের আবারো অজগরের পেটে মানুষ

সকল