২৬ অক্টোবর ২০২৪, ১০ কার্তিক ১৪৩১, ২২ রবিউস সানি ১৪৪৬
`

পানিতে ভাসছিলো ডাক পিয়নের লাশ

- ছবি : প্রতীকী

সিলেটের বিয়ানীবাজারে মতিউর রহমান (৬৫) নামের এক পিয়নের ভাসমান লাশ উদ্ধার করেছে পুলিশ।

শনিবার সকালে উপজেলার তিলপাড়া ইউনিয়নের বিবিরাই এলাকা থেকে লাশটি উদ্ধার করা হয়।

মতিউর রহমান ওই ইউনিয়নের দেবারাই মেইনবাড়ি গ্রামের মরহুম আছির আলীর ছেলে এবং বিবিরাই পোস্ট অফিসের পিয়ন।

স্থানীয়রা জানায়, দীর্ঘদিন থেকে পরিবার থেকে বিচ্ছিন্ন হয়ে তিনি বিবিরাই পোস্ট অফিসের পাশে বসবাস করতেন এবং পোস্ট অফিসের চিঠি আদান-প্রদান করতেন। শুক্রবার বিকেলে তিনি বড়শী দিয়ে মাছ মারতে বেরিয়ে যান। শনিবার সকালে স্থানীয় একজন রাস্তার পাশ থেকে কচুর লতি তুলার সময় পুকুরের পানিতে উপুড় হয়ে থাকা লাশটি দেখতে পান। পরে বিয়ানীবাজার থানা পুলিশকে খবর দেন। পুলিশ লাশ উদ্ধার করে তার পরিবারকে জানায়। পরিবারের সদস্যরা তার পরিচয় শনাক্ত করেন। পরে পুলিশ লাশটির সুরতহাল প্রতিবেদন তৈরি করে ময়নাতদন্তের জন্য সিলেট ওসমানী মেডিক্যাল কলেজের মর্গে পাঠায়।

বিয়ানীবাজার থানার অফিসার ইনচার্জ (ওসি) এনামুল হক চৌধুরী লাশ উদ্ধারের বিষয়টি নিশ্চিত করে জানান, লাশটি ময়নাতদন্তের জন্য সিলেট ওসমানীর মর্গে পাঠানো হয়েছে।

ময়নাতদন্তের প্রতিবেদন হাতে পেলে বুঝা যাবে তিনি কিভাবে মারা গেছেন বলেও জানান তিনি।


আরো সংবাদ



premium cement
বিএনপির সাথে বৈঠকে বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনের নেতারা তারুণ্য নির্ভর মানবিক বাংলাদেশ গড়তে চাই : জামায়াতের আমির শেখ হাসিনা জোর করে ক্ষমতায় ছিলেন, তাই ভয়ে পালিয়েছেন : ডা. জাহিদ বেনাপোলে গৃহবধূকে শ্বাসরোধে হত্যার অভিযোগ, আটক ৪ ছাত্র আন্দোলনে আহত ৮৬৭ জন এখনো সিএমএইচে চিকিৎসাধীন আগস্টের বিপ্লব ব্যর্থ হলে বাংলাদেশ ব্যর্থ হয়ে যাবে : মামুনুল হক শেখ হাসিনার ভাতিজা মঈন ৫ দিনের রিমান্ডে তিন দিনেই খেলা শেষ, ১২ বছর পর ঘরের মাঠে সিরিজ হার ভারতের কাউখালীতে নিষিদ্ধ অ্যামোনিয়া ব্যবহার করায় বেকারি মালিককে জরিমানা দ্রুত সংসদ নির্বাচনের দাবিতে সোনারগাঁওয়ে বিএনপির সমাবেশ আখাউড়ায় পৌনে ৩ কোটি টাকার ভারতীয় মোবাইল ডিসপ্লে উদ্ধার

সকল