২৬ অক্টোবর ২০২৪, ১০ কার্তিক ১৪৩১, ২২ রবিউস সানি ১৪৪৬
`

গোলাপগঞ্জে প্রতিপক্ষের হামলায় চালক নিহত

- ছবি : নয়া দিগন্ত

সিলেটের গোলাপগঞ্জে প্রতিপক্ষের প্রকাশ্যে হামলায় রিমন আহমদ (২১) নামের এক সিএনজিচালিত অটোরিকশাচালক নিহত হয়েছেন।

শুক্রবার রাত ৮টার দিকে উপজেলার ফুলবাড়ি ইউনিয়নের দক্ষিণ মাইজভাগ রফিপুর গ্রামে এ ঘটনা ঘটে।

রিমন আহমদ দক্ষিণ মাইজভাগ রফিকুর গ্রামের ইছরাব আলীর ছেলে এবং পেশায় একজন সিএনজিচালিত অটোরিকশাচালক।

গোলাপগঞ্জ মডেল থানার অফিসার ইনচার্জ (ওসি) মীর মোহাম্মদ আব্দুন নাসের বিষয়টি নিশ্চিত করেছেন।

প্রতিপক্ষরা হলেন একই এলাকার মজির উদ্দিন ও তার ছেলে সাদিক আহমদ, আরিফ আহমদ, জুবের আহমদ, আমিনা বেগম, শাম্মী বেগম ও সোফই বেগম।

স্থানীয় সূত্রে জানা যায়, শুক্রবার সকালে রিমনের একজন সহপাঠী তার বাড়ির আঙ্গিনায় একটি মোটরসাইকেল রেখে যান। এ সময় প্রতিপক্ষ মজির উদ্দিনের পরিবারের লোকজন মোটরসাইকেলটি নিয়ে যায়। রিমন আহমদ মোটরসাইকেল না নেয়ার জন্য বাধা প্রদান করেন। এ নিয়ে উভয়ের মধ্যে বাকবিতণ্ডা হয়। পরে বিষয়টি নিস্পত্তির জন্য একই দিন সন্ধ্যার পর একটি বৈঠক বসে। বৈঠকে প্রতিপক্ষদের সাথে কথা কাটকাটি হলে প্রতিপক্ষ উত্তেজিত হয়ে উঠেন। এক পর্যায়ে মজির উদ্দিন ও তার ছেলে সাদিক আহমদ, আরিফ আহমদ, জুবের আহমদ, আমিনা বেগম, শাম্মী বেগম ও সোফই বেগম সংঘবদ্ধ হয়ে দেশীয় ও ধারালো অস্ত্র দা, ছুরা দিয়ে হামলা চালিয়ে রিমনকে গুরুতর আহত করেন। এ সময় তাকে (রিমন) উদ্ধার করতে তার বাবা ইছরাব আলী এগিয়ে গেলে তাকেও ছুরিকাঘাত করে গুরুতর আহত করা হয়। স্থানীয় ও স্বজনরা তাদের দুইজন উদ্ধার করে সিলেট ওসমানী মেডিক্যাল কলেজ হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক রিমনকে মৃত ঘোষণা করেন এবং বাবাকে হাসপাতালে ভর্তি করা হয়।

এদিকে, ঘটনার খবর পেয়ে গোলাপগঞ্জ মডেল থানার অফিসার ইনচার্জ (ওসি) মীর মোহাম্মদ আব্দুন নাসের একদল পুলিশ নিয়ে ঘটনাস্থল পরিদর্শন করেছেন এবং জিজ্ঞাসাবাদের জন্য দুইজন মহিলাকে আটক করেন। পুলিশ তদন্তের স্বার্থে আটক দুই মহিলার পরিচয় গোপন রেখেছেন।

এ রিপোর্ট লেখা পর্যন্ত থানায় কোন মামলা হয়নি বলে জানা গেছে।


আরো সংবাদ



premium cement