২৫ অক্টোবর ২০২৪, ৯ কার্তিক ১৪৩১, ২১ রবিউস সানি ১৪৪৬
`

সিলেট থেকে পলাতক আসামি শাওন গ্রেফতার

গ্রেফতার হওয়া আসামি মুহিদুর রহমান শাওন - ছবি : নয়া দিগন্ত

কুলাউড়াসহ বিভিন্ন থানায় একাধিক মামলায় ওয়ারেন্ট হওয়া পলাতক আসামি মুহিদুর রহমান শাওনকে (৩৪) গ্রেফতার করেছে পুলিশ।

আজ শুক্রবার গ্রেফতার হওয়া এ আসামিকে আদালতে পাঠানো হয়েছে।

গ্রেফতার হওয়া আসামি মুহিদুর রহমান শাওন কুলাউড়া উপজেলার রাউৎগাঁও ইউনিয়নের নর্তন গ্রামের মরহুম মোহাম্মদ আলী মধু মিয়ার ছেলে।

জানা গেছে, বৃহস্পতিবার রাতে গোপন সংবাদের ভিত্তিতে কুলাউড়া থানার ওসি মো: গোলাম আপছারের নেতৃত্বে পুলিশ অভিযান চালিয়ে সিলেট থেকে শাওনকে গ্রেফতার করে।

২০২৩ সালের ১৮ ডিসেম্বর ব্রাহ্মণবাজার ইউনিয়নের শেরপুর গ্রামের মরহুম আছদ্দর আলীর ছেলে ব্যবসায়ী তৌহিদুল হায়দারের ওপর অতর্কিত হামলা চালান মুহিদুর রহমান শাওনসহ তার সহযোগীরা। পরে এ ঘটনায় মুহিদুর রহমান শাওন, মুজাহিদ ইসলাম ও রুবেল মিয়ার নামে কুলাউড়া থানায় মামলা দায়ের করেন ব্যবসায়ী তৌহিদুল।

২০২৩ সালের ২৫ মার্চ রাজনগর থানার হাজীনগর চা বাগান এলাকার বাসিন্দা মরহুম কুদ্দুস মিয়ার ছেলে মো: জলিল মিয়ার ওপর হামলা চালান মুহিদুর রহমান শাওন ও রুবেল মিয়া। এ ঘটনায় মুহিদুর রহমান শাওন ও রুবেল মিয়ার নামে মামলা দায়ের করেন জলিল মিয়া।

এ দিকে, মুহিদুর রহমান শাওনের বিরুদ্ধে মৌলভীবাজার সদর থানায় আরেকটি মামলা দায়ের করেন আমির আলী নামের এক ব্যক্তি। এছাড়াও ব্রাহ্মণবাড়িয়ার কসবা থানায় প্রতারণা ও মারামারির ঘটনায় মুহিদুর রহমান শাওনের বিরুদ্ধে দু’টি মামলা রয়েছে।

কুলাউড়া থানার ওসি মো: গোলাম আপছার বলেন, 'ওয়ারেন্টভুক্ত আসামি শাওন দীর্ঘদিন ধরে সিলেটে আত্মগোপনে ছিলেন। অবশেষে তাকে পুলিশের অভিযানে গ্রেফতার করা সম্ভব হয়েছে। আসামি শাওনকে আজ শুক্রবার বিকেলে আদালতে পাঠানো হয়েছে।’


আরো সংবাদ



premium cement
কালিয়াকৈরে পরকীয়ার প্রতিবাদ করায় স্ত্রীর বিরুদ্ধে স্বামীকে হত্যার অভিযোগ ঈশ্বরদীতে রেললাইনের পিন চুরির সময় সরঞ্জামসহ আটক ১ ইবিতে আন্তর্জাতিক মানের শিক্ষা ও গবেষণা নিশ্চিত করা হবে : ভিসি ম্যাকাওকে ৭ গোলে বিধ্বস্ত করলো বাংলাদেশ শখের বসে গোসলে নেমে যমুনা নদীতে নিখোঁজ স্কুলছাত্র ষড়যন্ত্র শেষ হয়নি, সবাইকে ঐক্যবদ্ধ থাকতে হবে : মামুনুল হক হিন্দন থেকে এখন দিল্লির লুটিয়েনসে শেখ হাসিনা ‘দেশের ক্রান্তিকালে আলেম সমাজকেই এগিয়ে আসতে হবে’ পুলিশ একাডেমিতে এবার অর্ধশতাধিক এসআইকে কারণ দর্শানোর নোটিশ মহিষের উৎপাদন বাড়ানোর আহ্বান উপদেষ্টার মতলবে নদীর পাড়ে ছিল গৃহবধূর লাশ, স্বামী আটক

সকল