২৪ অক্টোবর ২০২৪, ৮ কার্তিক ১৪৩১, ২০ রবিউস সানি ১৪৪৬
`

সিলেটে আওয়ামী লীগ নেতা গ্রেফতার

- ছবি : নয়া দিগন্ত

সিলেট মহানগরে অভিযান চলিয়ে ২৩ নম্বর ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি ও সাবেক কাউন্সিলর মোস্তাক আহমেদকে গ্রেফতার করেছে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব)।

বুধবার (২৩ অক্টোবর) রাত ৮টার দিকে কোতোয়ালি থানার উপশহর এলাকা থেকে তাকে গ্রেফতার করা হয়।

মোস্তাক আহমেদ নগরীর কোতোয়ালি থানার মহিমপুর এলাকার দোয়েল ১৪ নম্বর বাসার মরহুম মইন উদ্দিনের ছেলে বলে জানা গেছে।

এক সংবাদ বিজ্ঞপ্তিতে র‍্যাব জানায়, গোপন সংবাদের ভিত্তিতে সিলেটের একটি আভিযানিক দল কোতোয়ালি থানার উপশহর এলাকায় অভিযান পরিচালনা করে তাকে গ্রেফতার করে।

গ্রেফতার হওয়া সাবেক কাউন্সিলর মোস্তাক আহমেদ সিলেট কোতোয়ালি থানার এফআইআর নম্বর (২৭/৩৮২) ২৬ আগস্ট ২০০৪-এর একটি বিস্ফোরক মামলার প্রধান আসামি ছিলেন।

র‌্যাব আরো জানায়, ‘এ বিষয়ে আইনিব্যবস্থা নিতে আসামিকে কোতোয়ালি থানায় হস্তান্তর করা হয়েছে। মামলার অন্য আসামিদের গ্রেফতারের লক্ষ্যে র‍্যাবের গোয়েন্দা তৎপরতা ও অভিযান অব্যাহত রয়েছে বলেও জানায় র‌্যাব।


আরো সংবাদ



premium cement
গোলাম আযমকে বাংলাদেশের মানুষ মুকুটহীন রাজা বানিয়েছে : আযমী ঢাবিতে ছাত্রলীগের ঝটিকা মিছিল, দুই ছাত্র সংগঠনের প্রতিবাদ তুরস্কে প্রতিরক্ষা সংস্থায় হামলা : নিহত ৪ আইবিএ’র সাবেক পরিচালকসহ আটজনের বিদেশযাত্রায় নিষেধাজ্ঞা আবদুল্লাহ হত্যা মামলা থেকে শ্রমিক লীগ নেতার নাম বাদ দিতে আবেদন সমুদ্র গবেষণায় সামরিক কর্মকর্তা নিয়োগে উদ্বেগ ইসরাইল ব্যর্থ হয়েছে : ইরানের সর্বোচ্চ নেতা ছাত্রলীগ নিষিদ্ধে মধ্যরাতে নোবিপ্রবিতে আনন্দ মিছিল বিএনপির পর জামায়াতের রিভিউ আবেদন ছাত্রলীগ নিষিদ্ধ করায় ঢাবিতে শিক্ষার্থীদের আনন্দ মিছিল প্রধান উপদেষ্টার সাথে যুক্তরাষ্ট্রের চার্জ দ্য অ্যাফেয়ার্সের সাক্ষাৎ

সকল