২১ অক্টোবর ২০২৪, ৫ কার্তিক ১৪৩০, ১৭ রবিউস সানি ১৪৪৬
`

সিলেটে ২ কোটি টাকার চোরাই পণ্যসামগ্রী জব্দ

জব্দ করা চোরাই পণ্যসামগ্রী - ছবি : নয়া দিগন্ত

সিলেট ও সুনামগঞ্জের সীমান্ত এলাকায় পুলিশ ও বর্ডার গার্ড বাংলাদেশের (বিজিবি) পৃথক যৌথ অভিযানে দু’কোটি টাকার দেশী ও বিদেশী চোরাই পণ্যসমগ্রী জব্দ করা হয়েছে।

রোববার (২০ অক্টোবর) পৃথক পৃথক অভিযান চালিয়ে এসব পণ্যসামগ্রী জব্দ করা হয়।

প্রথম অভিযানে সুনামগঞ্জের দোয়ারাবাজার উপজেলার সীমান্তবর্তী উত্তর-কলাউড়া এলাকায় টাস্কফোর্সের অভিযানে ৪১ হাজার ৮৭৭ কেজি বাংলাদেশী রসুন ও ১০০ কেজি সুপারি জব্দ করা হয়।

বিজিবি ও পুলিশের সমন্বয়ে টাস্কফোর্সের অভিযানের নেতৃত্ব দেন সুনামগঞ্জ জেলার ভূমি অধিগ্রহণ শাখা, ত্রাণ ও পুর্নবাসন শাখা সহকারী কমিশনার মো: রৌশন আহমেদ।

অপরদিকে সিলেটের সীমান্তবর্তী এলাকায় অভিযান পরিচালনা করে ৫৪ পিস ভারতীয় শাড়ী, ৩২১ বোতল মদ, দু’টি মোটরসাইকেল ও অবৈধভাবে পাথর উত্তোলনকারী আটটি নৌকা জব্দ করা হয়। যার আনুমানিক বাজার মূল্য দু’কোটি ১৩ লাখ ২৮ হাজার ৫০০ টাকা।

সিলেট ব্যাটালিয়ন-৪৮ বিজিবির অধিনায়ক লেফটেন্যান্ট কর্নেল মো: হাফিজুর রহমান বলেন, ‘ঊর্ধ্বতন সদরের নির্দেশনা অনুযায়ী সীমান্তে নিরাপত্তা রক্ষা ও চোরাচালান প্রতিরোধে বিজিবির আভিযানিক কার্যক্রম ও গোয়েন্দা তৎপরতা অব্যাহত রয়েছে। এর ধারাবাহিকতায় সীমান্তবর্তী এলাকার অভিযান পরিচালনা করে চোরাচালানের মালামাল জব্দ করা হয়। জব্দ করা মালামালগুলো আইন অনুযায়ী প্রয়োজনীয় ব্যবস্থা নেয়া হবে।


আরো সংবাদ



premium cement
যৌথ মহড়ার জন্য রাশিয়ার নৌবাহিনীর জাহাজ মিয়ানমারে ১১ বছরে দেশে সড়ক দুর্ঘটনায় নিহত ১ লাখ ৫ হাজারেব বেশি সন্ধ্যায় লেবানন থেকে ফিরছে ৫৪ বাংলাদেশী ফ্যাসিবাদের দোসরদের সরাতে হবে, জনগণ সজাগ ষড়যন্ত্র সফল হবে না : হামিদুর রহমান আযাদ সাংবাদিক মুশফিকুল ফজল আনসারীকে রাষ্ট্রদূত নিয়োগ আত্মত্যাগে অর্জিত স্বাধীনতাকে হেলায় হারাতে চাই না : মেজর হাফিজ চুয়াডাঙ্গায় মাঠ থেকে যুবকের লাশ উদ্ধার ত্রিপুরায় বাংলাদেশ সীমান্তের ৫০০ মিটারের মধ্যে চলাচলে নিষেধাজ্ঞা কুড়িগ্রামে আশিক হত্যা মামলায় আ’লীগের ২ নেতা গ্রেফতার কারাগার থেকে পালানো মৃত্যুদণ্ড সাজাপ্রাপ্ত আসামি গ্রেফতার ফিলিপাইনের আদালতে ১৭ উগ্রবাদীর যাবজ্জীবন কারাদণ্ড

সকল