১৯ অক্টোবর ২০২৪, ৩ কার্তিক ১৪৩০, ১৫ রবিউস সানি ১৪৪৬
`

কুলাউড়ায় আন্ত:জেলা ডাকাত দলের সদস্য গ্রেফতার

- ছবি : প্রতীকী

মৌলভীবাজারের কুলাউড়ায় আন্ত:জেলা ডাকাত দলের সদস্য ইকবাল হোসেনকে (৪৫) গ্রেফতার করেছে পুলিশ।

শনিবার সকালে তাকে বিজ্ঞ আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে। এর আগে, শুক্রবার গভীর রাতে উপজেলার ভাটেরা ইউনিয়ন এলাকা থেকে তাকে গ্রেফতার করা হয়।

ইকবাল ওই ইউনিয়নের ইসলামনগর গ্রামের মরহুম ছিলিক মিয়ার ছেলে।

থানা সূত্রে জানা গেছে, শুক্রবার গভীর রাতে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো: গোলাম আপছারের নেতৃত্বে উপ-পরিদর্শক (এসআই) মোস্তাফিজুর রহমান, হেমায়েত হোসেন ও সহকারী উপ-পরিদর্শক (এএসআই) সাজ্জাদ হোসেন সঙ্গীয় ফোর্সসহ ভাটেরা এলাকায় এক বিশেষ অভিযান পরিচালনা করেন। অভিযানকালে গোপন সংবাদের ভিত্তিতে ভাটেরা এলাকা থেকে কুখ্যাত ডাকাত ইকবালকে গ্রেফতার করা হয়।

ওসি গ্রেফতারের বিষয়টি নিশ্চিত করে বলেন, গ্রেফতার ইকবালের বিরুদ্ধে পাঁচটি ডাকাতি, তিনটি অস্ত্র, দুইটি চুরির মামলা রয়েছে। তিনি আন্তঃজেলা ডাকাত দলের সদস্য।


আরো সংবাদ



premium cement
প্রধানমন্ত্রী ও রাষ্ট্রপতির ক্ষমতার ভারসাম্য চায় মুসলিম লীগ জাতীয় সাংস্কৃতিক কেন্দ্রের নতুন কমিটির শপথ গ্রহণ ও ৯ দফা দাবি ঘোষণা বগুড়ায় স্বেচ্ছাসেবক লীগ নেতাসহ তার ভাই গ্রেফতার ঈশ্বরগঞ্জে চোরাই মালসহ চোর আটক পল্লী বিদ্যুতের ব্ল্যাক আউট : প্রধান আসামি গ্রেফতার হাসিনাসহ তাদের দোসরদের দেশে এনে বিচার করতে হবে : রফিকুল ইসলাম খান শায়েস্তাগঞ্জে সাজাপ্রাপ্ত আসামি গ্রেফতার শেষ পর্যন্ত সংলাপে ডাক পেল না জাতীয় পার্টি আশুগঞ্জে শিক্ষার্থীদের উপর হামলায় আ’লীগ নেতা গ্রেফতার প্রধান উপদেষ্টার সাথে বৈঠকে এলডিপির ২৩ প্রস্তাব হিলি বন্দর দিয়ে ডিম আমদানি করতে না পারার অভিযোগ ব্যবসায়ীদের

সকল