১৯ অক্টোবর ২০২৪, ৩ কার্তিক ১৪৩০, ১৫ রবিউস সানি ১৪৪৬
`

কুলাউড়ায় আন্ত:জেলা ডাকাত দলের সদস্য গ্রেফতার

- ছবি : প্রতীকী

মৌলভীবাজারের কুলাউড়ায় আন্ত:জেলা ডাকাত দলের সদস্য ইকবাল হোসেনকে (৪৫) গ্রেফতার করেছে পুলিশ।

শনিবার সকালে তাকে বিজ্ঞ আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে। এর আগে, শুক্রবার গভীর রাতে উপজেলার ভাটেরা ইউনিয়ন এলাকা থেকে তাকে গ্রেফতার করা হয়।

ইকবাল ওই ইউনিয়নের ইসলামনগর গ্রামের মরহুম ছিলিক মিয়ার ছেলে।

থানা সূত্রে জানা গেছে, শুক্রবার গভীর রাতে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো: গোলাম আপছারের নেতৃত্বে উপ-পরিদর্শক (এসআই) মোস্তাফিজুর রহমান, হেমায়েত হোসেন ও সহকারী উপ-পরিদর্শক (এএসআই) সাজ্জাদ হোসেন সঙ্গীয় ফোর্সসহ ভাটেরা এলাকায় এক বিশেষ অভিযান পরিচালনা করেন। অভিযানকালে গোপন সংবাদের ভিত্তিতে ভাটেরা এলাকা থেকে কুখ্যাত ডাকাত ইকবালকে গ্রেফতার করা হয়।

ওসি গ্রেফতারের বিষয়টি নিশ্চিত করে বলেন, গ্রেফতার ইকবালের বিরুদ্ধে পাঁচটি ডাকাতি, তিনটি অস্ত্র, দুইটি চুরির মামলা রয়েছে। তিনি আন্তঃজেলা ডাকাত দলের সদস্য।


আরো সংবাদ



premium cement
আর কোনো ফ্যাসিবাদ দেখতে চাই না : চরমোনাই পীর ক্যাম্পাসে এসে তোপের মুখে ইবি ছাত্রলীগ নেতা বেরোবিতে শহীদ আবু সাঈদকে ব্র্যান্ডিং করতে বিভাগীয় প্রতিযোগিতা ইসরাইলি হামলায় হিজবুল্লাহ কমান্ডার নিহত কুয়াকাটায় ২০ মামলার আসামি জুয়েল গ্রেফতার স্বৈরাচারের দোসররা গার্মেন্টস শিল্প ধ্বংসের পায়তারা করছে : আতিকুর রহমান নারীদের ওপর জোর করে কোনো কিছু চাপিয়ে দেয়া হবে না : জামায়াত আমির দ্রব্যমূল্য নিয়ন্ত্রণে বিশেষ ক্ষমতা আইন প্রয়োগের আহ্বান উপদেষ্টা আসিফের জামায়াত মানুষের অধিকারের নিশ্চয়তা দিতে কাজ করছে : ড. রেজাউল করিম ফিলিস্তিনের স্বাধীনতাকামীদের প্রতি সমর্থন ও সহযোগিতার আহ্বান জামায়াতের ‘দেশের উন্নয়নের জন্য মীর কাশেম আলীর মতো ব্যবসায়ীদের খুব প্রয়োজন’

সকল