১৮ অক্টোবর ২০২৪, ২ কার্তিক ১৪৩০, ১৪ রবিউস সানি ১৪৪৬
`

টাঙ্গুয়ার হাওরে ভ্রমণে গিয়ে ব্যাংক কর্মকর্তার মৃত্যু

ব্যাংক কর্মকর্তা মোহাম্মদ আলী আহসান - ছবি : নয়া দিগন্ত

সুনামগঞ্জের তাহিরপুরের টাঙ্গুয়ার হাওরে ঘুরতে গিয়ে মোহাম্মদ আলী আহসান ওরফে জীবন (৪০) নামের এক ব্যাংক কর্মকর্তার মৃত্যু হয়েছে।

শুক্রবার (১৮ অক্টোবর) দুপুর ১টার দিকে হাওরে গোসল করতে নেমে এ ঘটনা ঘটে। পরে বিকেল ৪টার দিকে ডুবুরী দলের সহায়তায় ঘটনাস্থলের কিছুদূর সামনে থেকে তার লাশ উদ্ধার করে স্থানীয় প্রশাসন।

জানা গেছে, নিহত ওই ব্যাংক কর্মকর্তা কিশোরগঞ্জের পাকুন্দিয়া উপজেলার বাসিন্দা। তিনি উপজেলার চরফরাদী ইউনিয়নের চরফরাদী মোক্তার বাড়ির মো: সরফ উদ্দিনের ছেলে। মোহাম্মদ আলী আহসান জনতা ব্যাংক পিএলসি-এর ঢাকা কেন্দ্রীয় ব্যাংকের আইন শাখায় প্রিন্সিপাল কর্মকর্তা হিসেবে কর্মরত ছিলেন এবং ঢাকার মুগদা এলাকায় পরিবারসহ বসবাস করতেন।

শুক্রবার সন্ধ্যায় সুনামগঞ্জের তাহিরপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মো.আবুল হাসেমের সূত্রে এ তথ্য নিশ্চিত করেছেন পাকুন্দিয়া উপজেলা নির্বাহী কর্মকর্তা মো.বিল্লাল হোসেন।

নিহতের ভাই মোহাম্মদ জাকারিয়া বলেন, ‘প্রশাসনের লোকজনের কাছ থেকে আমার ভাইয়ের লাশ উদ্ধারের খবর পেয়ে সেখানে যাওয়ার উদ্দেশে রওনা দিয়েছি। এ মুহূর্তে আর কিছু বলতে পারতেছি না।’

উল্লেখ্য, বৃহস্পতিবার বিকেলে ওই ব্যাংক কর্মকর্তাসহ তাদের সহকর্মীদের ৩০ সদস্যের একটি দল টাঙ্গুয়ার হাওরে ভ্রমণে যান। তার দু’টি ছেলে রয়েছে।


আরো সংবাদ



premium cement