১৫ অক্টোবর ২০২৪, ৩০ আশ্বিন ১৪৩১, ১১ রবিউস সানি ১৪৪৬
`

সিলেটে সাবেক কাউন্সিলর লিপন গ্রেফতার

সাবেক কাউন্সিলর লিপন - ছবি : নয়া দিগন্ত

সিলেট সিটি করপোরেশনের ২৬ নম্বর ওয়ার্ডের সাবেক কাউন্সিলর, সাবেক প্যানেল মেয়র ও মহানগর আওয়ামী লীগের সদস্য তৌফিক বক্স লিপনকে (৫০) গ্রেফতার করা হয়েছে। মঙ্গলবার দুপুরে নগরীর মিরাবাজার এলাকা থেকে তাকে গ্রেফতার করে র‌্যাব।

বিষয়টি নিশ্চিত করেছেন র‌্যাব-৯ এর মিডিয়া অফিসার সহকারী পুলিশ সুপার মশিহুর রহমান সোহেল।

মশিহুর রহমান সোহেল জানান, গ্রেফতারকৃত লিপনের বিরুদ্ধে গত ছাত্র-জনতার আন্দোলনের সময়ের ঘটনায় দক্ষিণ সুরমা থানায় নাশকতা মামলা রয়েছে। তাকে দক্ষিণ সুরমা থানায় হস্তান্তরের প্রস্তুতি চলছে।


আরো সংবাদ



premium cement
সর্বজনীন পেনশন কর্মসূচি কি ব্যর্থ প্রকল্পে পরিণত হচ্ছে? আইনজীবীকে বিচারপতির হুমকি, বেঞ্চ ভেঙে দিলেন প্রধান বিচারপতি ‘দুঃসময়ে উম্মতে মোহাম্মদীকে সঠিক পথের দিশা দিয়েছিলেন বড়পীর’ এইচএসসি পাস করলেন ৪৩ বছর বয়সের স্বামী ও ৩৩ বছরের স্ত্রী বাংলাদেশের সংস্কার কার্যক্রমে সহায়তায় প্রস্তুত ইইউ কুষ্টিয়ায় অপহৃত শিশুকে উদ্ধার করে মায়ের কোলে ফিরিয়ে দিলো বিজিবি তারেক রহমানের সব মিথ্যা মামলা প্রত্যাহার চায় ইউট্যাব নবীনগরে ২১ লাখ টাকার নিষিদ্ধ পলিথিন জব্দ ‘ফরিদপুরে মেডিক্যালে চিকিৎসা সেবার মান আরো উন্নত করা উচিত’ মার্কিন ব্যবসায়ীদের বাংলাদেশে বিনিয়োগের আমন্ত্রণ প্রধান উপদেষ্টার ইসরাইলের চূড়ান্ত যুদ্ধ ও বিলোপ শঙ্কা

সকল