১২ অক্টোবর ২০২৪, ২৭ আশ্বিন ১৪৩১, ৮ রবিউস সানি ১৪৪৬
`

জাফলংয়ে স্রোতের তোড়ে পর্যটকের মৃত্যু

- ছবি : সংগৃহীত

সিলেটের গোয়াইনঘাট উপজেলাধীন জাফলংয়ে পর্যটন স্পটে বেড়াতে এসে সাঁতার কাটতে গিয়ে জাওয়াত আহমদ (২৫) নামে এক পর্যটকের মৃত্যু হয়েছে।

শনিবার বেলা পৌনে ৩টার দিকে এ দুর্ঘটনা ঘটে।

জাওয়াত আহমদ ময়মনসিংহ শহরের নাহার রোডের ডাক্তার আফতাব উদ্দিনের ছেলে।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, জাওয়াতসহ কয়েকজন মিলে জাফলংয়ের জিরো পয়েন্ট সংলগ্ন এলাকায় নদীতে গোসল করতে নামেন। গোসলের একপর্যায়ে তিনি স্রোতের টানে পানিতে তলিয়ে যান। এরপর তার সাথে থাকা লোকজন ও স্থানীয়রা তাকে উদ্ধার করে চিকিৎসকের কাছে নিয়ে গেলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

ঘটনার সত্যতা নিশ্চিত করে গোয়াইনঘাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সরকার তোফায়েল আহমেদ জানান, পর্যটনকেন্দ্র জাফলংয়ে বেড়াতে এসে এক পর্যটকের লাশ উদ্ধার করা হয়েছে।

আইনি প্রক্রিয়া শেষে নিহতের লাশ পরিবারের কাছে হস্তান্তর করা হবে।


আরো সংবাদ



premium cement
শিগগিরই ডিমের দাম কমবে : মৎস্যসম্পদ উপদেষ্টা দুর্গাপূজাকে কেন্দ্র করে দেশে সম্প্রীতি বিনষ্ট করার অপচেষ্টা চলছে : মাসুদ সাঈদী ‘নিউজের ট্রিটমেন্ট নিয়ে কোনো চাপ দেবে না সরকার’ ভারতের রানের পাহাড়, বিধ্বস্ত বাংলাদেশ বিচার বিভাগের কাজের মধ্য দিয়েই জনগণ বুঝবে আমাদের পদক্ষেপ : প্রধান বিচারপতি পূজামণ্ডপ পরিদর্শনে উপদেষ্টা ফারুক-ই-আজম চাকরিতে প্রবেশের বয়স: পুরুষের ৩৫, নারীর ৩৭ বছর করার সুপারিশ চন্দনাইশে জানাজা শেষে ফেরার পথে সড়ক দুর্ঘটনায় নিহত ১, আহত ১ মিরসরাইয়ে বাসচাপায় ব্যবসায়ী নিহত, আহত ৩ যুক্তরাষ্ট্রে প্রেসিডেন্ট নির্বাচন ২০২৪ কুলাউড়ায় নিখোঁজের ২ দিন পর ডুবা থেকে বৃদ্ধের লাশ উদ্ধার

সকল