০৮ অক্টোবর ২০২৪, ২৩ আশ্বিন ১৪৩১, ৪ রবিউস সানি ১৪৪৬
`

সিলেটে দেড় কোটি টাকার অবৈধ পণ্য ও গবাদিপশু জব্দ

সিলেটে দেড় কোটি টাকার অবৈধ পণ্য ও গবাদিপশু জব্দ - ছবি : নয়া দিগন্ত

সিলেটে দেড় কোটি টাকার অবৈধ পণ্য ও গবাদিপশু জব্দ করা হয়েছে। সোমবার বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে এ অবৈধ পণ্য ও গবাদিপশু জব্দ করেছে বর্ডার গার্ড বাংলাদেশ (বিজিবি)।

আজ মঙ্গলবার লেফটেন্যান্ট কর্নেল মো: হাফিজুর রহমান এ তথ্য নিশ্চিত করেছেন।

বিজিবি সূত্রে জানা গেছে, সোমবার গোপন সংবাদের ভিত্তিতে পৃথক পৃথক অভিযান পরিচালনা করা হয়। অভিযানে টহলদল ৭৯৬ পিস ভারতীয় শাড়ি, ১৯টি ভারতীয় গরু, ৬০৪০ কেজি ভারতীয় চিনি, ১২০ কেজি পোস্তদানা, ৩৩৭ কেজি জিরা, ১৮৬ বোতল ভারতীয় মদ, ১০ বোতল বিয়ার, একটি মাহিন্দ্রা, দুই হাজার ১৩৩ কেজি রসুনসহ অন্যান্য মালামাল আটক করতে সক্ষম হয়। যার মূল্য এক কোটি ৪৫ লাখ ৩৪ হাজার টাকা।

এ বিষয়ে লেফটেন্যান্ট কর্নেল মো: হাফিজুর রহমান বলেন, ঊর্ধ্বতন সদরের নির্দেশনা অনুযায়ী সীমান্তে নিরাপত্তা রক্ষা ও চোরাচালান প্রতিরোধকল্পে বিজিবির আভিযানিক কার্যক্রম ও গোয়েন্দা তৎপরতা অব্যাহত রয়েছে। এরই ধারাবাহিকতায় সীমান্তবর্তী এলাকায় অভিযান পরিচালনা করে এসব চোরাচালানের মালামাল আটক করা হয়।

উল্লেখ্য, গতকাল ৭ অক্টোবর অর্ধকোটি টাকার পণ্য জব্দ করা হয়েছে।


আরো সংবাদ



premium cement
‘দুর্গাপূজায় সম্প্রীতি নষ্টের চেষ্টা করলে কঠোর ব্যবস্থা’ বিএনপি নেতা ডা. শাহাদাতকে চসিক মেয়র ঘোষণা দিয়ে ইসির বিজ্ঞপ্তি টেকনাফে ৫ জেলেকে নিয়ে গেল আরাকান আর্মি আ’লীগ সভাপতির দখলে থাকা দেড় একর সরকারি ভূমি উদ্ধার নামাজের জন্য খুলে দেয়া হলো ৬০০ বছরের পুরনো মসজিদ জবিতে খালেদা জিয়ার নামফলক নির্মাণ নিয়ে ব্যাখ্যা দিলো কর্তৃপক্ষ সংখ্যালঘুদের ক্ষতিপূরণ দেয়া হবে : নাহিদ ইসলাম দ্রব্যমূল্য খুব সহসা নিয়ন্ত্রণে আসবে বলে সরকার আশাবাদী পাথরঘাটায় চিকিৎসা সহায়তার চেক পেলেও টাকা পাননি ২ রোগী শ্রীনগরে পানিতে ডুবে বৃদ্ধের মৃত্যু ও গলায় ফাঁস আত্মহত্যা ২ সাবেক এমপি মুহিবুর রহমান মানিক গ্রেফতার

সকল