০৮ অক্টোবর ২০২৪, ২৩ আশ্বিন ১৪৩১, ৪ রবিউস সানি ১৪৪৬
`

ভারতে পাচারকালে সাড়ে ১৪ লাখ টাকার রসুন ও মাছ জব্দ

ভারতে পাচারকালে সাড়ে ১৪ লাখ টাকার রসুন ও মাছ জব্দ - ছবি : নয়া দিগন্ত

সুনামগঞ্জের দোয়ারাবাজার উপজেলার সীমান্ত থেকে ১৪ লাখ ৪১ হাজার টাকার রসুন ও শিং মাছ জব্দ করা হয়েছে। আজ সোমবার অভিযান চালিয়ে এ চোরাচালান পণ্য জব্দ করেছে বর্ডার গার্ড বাংলাদেশ (বিজিবি)।

বিষয়টি নিশ্চিত করেছেন সিলেট ব্যাটালিয়ন বাংলাবাজার ক্যাম্পের কোম্পানি কমান্ডার আবুল বাশার।

বিজিবি সূত্রে জানা যায়, উপজেলার বাংলাবাজার ইউনিয়নের কুশিউড়া এলাকা দিয়ে রসুন ও শিং মাছ পাচারকালে গোপন সংবাদের ভিত্তিতে একটি বিশেষ অভিযান পরিচালনা করে তিন হাজার ৪০০ কেজি রসুন ও ১৩৫ কেজি শিং মাছ জব্দ করা হয়। যার মূল্য ১৪ লাখ ৪১ হাজার টাকা।

সিলেট ব্যাটালিয়ন-এর অধিনায়ক লেফটেন্যান্ট কর্নেল মো: হাফিজুর রহমান সত্যতা নিশ্চিত করে জানান, সীমান্তে নিরাপত্তা রক্ষা ও চোরাচালান প্রতিরোধকল্পে বিজিবির আভিযানিক কার্যক্রম ও গোয়েন্দা তৎপরতা অব্যাহত রয়েছে। জব্দকৃত মালামাল নিলামের জন্য স্থানীয় কাস্টমস এ জমা করার প্রস্তুতি চলছে।


আরো সংবাদ



premium cement
‘সংখ্যালঘু বা সংখ্যাগুরু নয়, সবাই আমরা একই পরিবারের’ সামিট গ্রুপের ভাসমান এলএনজি টার্মিনাল চুক্তি বাতিল মিয়ানমার থেকে নতুন করে রোহিঙ্গা আসায় গভীর উদ্বেগ ঢাকার সোনারগাঁওয়ে বাস খাদে পড়ে ৫০ জন আহত আগুন নিমিষেই শেষ করে দিলো ৩০ ব্যবসায়ীর স্বপ্ন ইউক্রেনের হয়ে লড়াইয়ের দায়ে ৭২ বছর বয়ষ্ক আমেরিকানকে কারাদণ্ড ময়মনসিংহ-নেত্রকোনায় বন্যা পরিস্থিতির অবনতি ইসরাইলের ওপর হামলার জন্য ইরানের এক কমান্ডারকে পুরষ্কৃত করলেন খামেনেই একযোগে পুলিশের ঊর্ধ্বতন ৩০ কর্মকর্তা বদলি জয়দেবপুর-ঈশ্বরদী ডাবল লাইন রেলের নকশা জানুয়ারিতে চট্টগ্রামে সাবেক এমপি মোস্তাফিজুরসহ ৬৭ জনের নামে মামলা

সকল