০৬ অক্টোবর ২০২৪, ২১ আশ্বিন ১৪৩১, ২ রবিউস সানি ১৪৪৬
`

সিলেটে ১২ লাখ টাকার ভারতীয় ক্রিম আটক

সিলেটে ১২ লাখ টাকার ভারতীয় ক্রিম আটক - ছবি : নয়া দিগন্ত

সিলেটে বড় ধরনের একটি ভারতীয় ক্রিমের চালান আটক করা হয়েছে। এর আনুমানিক বাজারমূল্য ১২ লাখ চার হাজার টাকা।

শনিবার (৫ অক্টোবর) বিকেলে সিলেট-তামাবিল সড়কে শহরতলীর সুরমা গেইট এলাকা থেকে ওই চালান জব্দ করা হয়। এ সময় এক ব্যক্তিকে আটক করা হয়।

সিলেট মহানগর পুলিশের অতিরিক্ত উপ কমিশনার (মিডিয়া) মোহাম্মদ সাইফুল ইসলাম এ তথ্য নিশ্চিত করেছেন।

পুলিশের পক্ষ থেকে গণমাধ্যমে পাঠানো এক সংবাদ বিজ্ঞপ্তি বলা হয়, দ্রুতগামী একটি প্রাইভেটকার ঘটনাস্থলে দাঁড়িয়ে থাকা একটি লেগুনাকে ধাক্কা দেয়। এ নিয়ে শুরু হয় হুলস্থুল। স্থানীয় জনতা প্রইডভেটকারের একজনকে আটক করে পুলিশকে খবর দেন। সঙ্গীয় ফোর্সসহ এসএমপির শাহপরান রহ.-এর মাজার তদন্তকেন্দ্রের এসআই মো: মিজানুর রহমান ঘটনাস্থলে গিয়ে প্রাইভেট কারটি তল্লাসি চালিয়ে ভারতীয় ক্রীমের চালান আটক করেন। তবে প্রাইভেটকারের চালক পালিয়ে যেতে সক্ষম হয়।

আটক ফয়জুল হাসান (৪৮) জৈন্তাপুর উপজেলার হেমু নয়াগ্রামের মরহুম কুদরত উল্লাহর ছেলে। আর পলাতক কার চালক আলীম উদ্দিন (২৫) জৈন্তাপুর উপজেলার লামা শ্যামনহর গ্রামের বাসিন্দা বলে জানা গেছে।

প্রত্যক্ষদর্শী ও পুলিশ জানায়, প্রাইভেটকারটি তল্লাশি করে ছয়টি বক্সে ২১৫ বক্স ক্রিম পাওয়া যায়। প্রতি বক্সে ২০ পিস করে মোট চার হাজার ৩০০ পিস ক্রিম জব্দ করা হয়। প্রতিটি Skin Shine Cream এর গায়ে CADILA Pharmaceuticals Limited, Mehsana, Gujarat India। জব্দ করা ক্রিমের মূল্য দেখানো হয়েছে ১২ লাখ চার হাজার টাকা।

এ ঘটনায় এসআই মো: মিজানুর রহমান আটক ব্যক্তি ও পলাতক চালককে আসামিকে হয়।


আরো সংবাদ



premium cement