০৬ অক্টোবর ২০২৪, ২১ আশ্বিন ১৪৩১, ২ রবিউস সানি ১৪৪৬
`

সাবেক মন্ত্রী মান্নান কারাগারে অসুস্থ : সিলেটে স্থানান্তর

সাবেক মন্ত্রী মান্নান কারাগারে অসুস্থ : সিলেটে স্থানান্তর - ছবি : নয়া দিগন্ত

সুনামগঞ্জ জেলা কারাগারে অসুস্থ হয়ে পড়ায় সাবেক পরিকল্পনামন্ত্রী ও সুনামগঞ্জ-৩ আসনের সাবেক এমপি এম এ মান্নানকে সিলেট কারাগারে স্থানান্তর করা হয়েছে।

শনিবার (৫ অক্টোবর) সকালে এম এ মান্নানকে সুনামগঞ্জ জেলা কারাগার থেকে সিলেট জেলা কারাগারে স্থানান্তর করা হয়।

হাসপাতাল সূত্রে জানা গেছে, তাকে সিলেট এম এ জি ওসমানী মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তির প্রস্তুতি নেয়া হচ্ছে।

সিলেট কেন্দ্রীয় কারাগারের জেলার শাখাওয়াত হোসেন শনিবার সন্ধ্যা ৬টার দিকে দৈনিক নয়া দিগন্তকে নিশ্চিত করে বলেন, তিনি সিলেট কেন্দ্রীয় কারাগারে চিকিৎসাধীন আছেন এবং সুস্থ আছেন।

তিনি বলেন, বর্তমানে উনার অবস্থা স্থিতিশীল। প্রয়োজনে আমরা ওসমানী মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তির ব্যবস্থা করব।

জানা গেছে, শনিবার সকালে বুকে ও পেটে ব্যথার কারণে মান্নান অসুস্থবোধ করলে তাকে প্রথমে সুনামগঞ্জ জেলা সদর হাসপাতালে নেয়া হয়। এ সময় চিকিৎসকদের পরামর্শে দুপুরে তাকে সিলেট কেন্দ্রীয় কারাগারে স্থানান্তর করা হয়েছে।

সুনামগঞ্জ জেলা হাসপাতালের আবাসিক মেডিক্যাল কর্মকর্তা রফিকুল ইসলাম জানান, বুকে ও পেটে ব্যথার কারণে তাকে শনিবার সকালে হাসপাতালে আনা হয়। তিনি মানসিক অবসাদেও ভুগছেন। উন্নত চিকিৎসার জন্য তাকে সিলেটে পাঠানো হয়েছে।

সুনামগঞ্জ জেলা কারাগারের জেলার হুমায়ুন কবির জানান, এমএ মান্নান আগে থেকেই অসুস্থ ছিলেন। তার চিকিৎসার ব্যবস্থার জন্য কয়েকজন আইনজীবী আদালতে আবেদন করেন। পরে আদালত মান্নানের চিকিৎসার ব্যবস্থা নিতে নির্দেশ দেন। এই নির্দেশনার প্রেক্ষিতেই তাকে হাসপাতালে পাঠানো হয়।

উল্লেখ্য, ৪ আগস্ট সুনামগঞ্জে ছাত্র-জনতার উপর হামলার ঘটনায় দায়ের করা মামলায় ১৯ সেপ্টেম্বর রাতে শান্তিগঞ্জের নিজ বাড়ি থেকে গ্রেফতার হন সাবেক মন্ত্রী এম এ মান্নান। পরের দিন আদালতের মাধ্যমে তাকে সুনামগঞ্জ কারাগারে পাঠানো হয়। এরপর থেকে সাবেক এই মন্ত্রী সুনামগঞ্জ কারাগারেই ছিলেন।


আরো সংবাদ



premium cement
বিএনপির দাবি নির্বাচনী রোডম্যাপ, জামায়াত চায় আগে সংস্কার বৃষ্টির পানিতে তলিয়ে গেছে নারায়ণগঞ্জের মসজিদসহ শতাধিক স্থাপনা ‘রংপুরে প্রত্যেকটি মন্দির পাহারা দিবে জামায়াত শিবির নেতাকর্মীরা’ ব্যাটিং-ব্যর্থতায় ইংল্যান্ডের কাছে হার বাংলাদেশের নৌবাহিনীর অভিযানে মাদকসহ ২ ব্যবসায়ী আটক তারাগঞ্জে মহাসড়ক অবরোধ, ১০ কিলোমিটার এলাকা যানজট সুনামগঞ্জের দিরাইয়ে আ’লীগ নেতা গ্রেফতার অন্যায় করে পার পাওয়া যায়, এ সংস্কৃতি থেকে বের হতে হবে : অর্থ উপদেষ্টা নোয়াখালীতে বৃদ্ধ বাবাকে পিটিয়ে হত্যা করল ছেলে সরকারি চাল বিক্রি করে ভারতে পালানোর সময় খাদ্য কর্মকর্তা আটক কেরানীগঞ্জে খাবারের দোকানে গ্যাস সিলিন্ডার বিস্ফোরণ, নিহত ৩

সকল