০১ অক্টোবর ২০২৪, ১৬ আশ্বিন ১৪৩১, ২৭ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরি
`

সিলেটে পাথরের নিচে মিলল ২ কোটি টাকার ভারতীয় কাপড়

সিলেটে পাথরের নিচে মিলল ২ কোটি টাকার ভারতীয় কাপড় - ছবি : নয়া দিগন্ত

সিলেটে এবার পাথরের নিচে মিলল প্রায় দুই কোটি টাকা মূল্যের ভারতীয় কাপড়। চোরাকারবারীরা ট্রাকে পাথরচাপা দিয়ে নিয়ে যাওয়ার সময় পুলিশ কাপড়ের চালানটি জব্দ করেছে।

মঙ্গলবার (১ অক্টোবর) ভোরে সিলেট-তামাবিল মহাসড়কের বটেশ্বরস্থ জালালাবাদ ক্যান্টনমেন্ট বোর্ড স্কুলের সামনে ট্রাক আটকে কাপড়ের চালানটি জব্দ করে শাহপরাণ (রহ.) থানাপুলিশ।

এ সময় ট্রাকচালক ও তার এক সহযোগীকে আটক করে পুলিশ। তবে অপর এক চোরাকারবারী পালিয়ে যেতে সক্ষম হয়।

পুলিশের হাতে আটকরা হলো, রাজশাহী জেলার মতিহার থানার মোহননীড় বুধপাড়া গ্রামের শাকিল ইসলাম (৩২) ও একই উপজেলার গনির দালান গ্রামের মারুফ ইসলাম (২৪)। এ সময় গাড়ি থেকে চোরাকারবারী সিলেটের জৈন্তাপুর উপজেলার হরিপুর হাউতপাড়ার রফিকের ছেলে তাহের (২৫) পালিয়ে গিয়েছে বলে পুলিশকে জানিয়েছে আটকরা।

সিলেট মহানগর পুলিশের মিডিয়া অফিসার অতিরিক্ত উপকমিশনার মোহাম্মদ সাইফুল ইসলাম জানান, জালালাবাদ ক্যান্টনমেন্ট বোর্ড স্কুলের সামনে একটি ট্রাক আটক করে পুলিশ। এ সময় চালক ট্রাকে পাথরবোঝাই করে নিয়ে যাওয়ার কথা বলে। কিন্তু পুলিশের সন্দেহ হলে ট্রাকে থাকা পাথর সরাতে নিচে থেকে কাপড়ের চালান বের হয়ে আসে।

পরে ট্রাক থেকে ৬১টি বস্তায় রাখা তিন হাজার ৯৬২ পিস ভারতীয় শাড়ি ও ২০২ পিস লেহেঙ্গা জব্দ করা হয়। উদ্ধার কাপড়ের বাজার মূল্য প্রায় এক কোটি ৮২ লাখ ৭২ হাজার টাকা বলে জানিয়েছে পুলিশ।


আরো সংবাদ



premium cement