৩০ সেপ্টেম্বর ২০২৪, ১৫ আশ্বিন ১৪৩১, ২৬ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরি
`

শায়েস্তাগঞ্জে ট্রেনের নিচে কাটা পড়ে যুবকের মৃত্যু

শায়েস্তাগঞ্জে ট্রেনের নিচে কাটা পড়ে যুবকের মৃত্যু - নয়া দিগন্ত

হবিগঞ্জের শায়েস্তাগঞ্জে মালবাহী ট্রেনের নিচে কাটা পড়ে পাভেল মিয়া (২২) নামে এক যুবকের মর্মান্তিক মৃত্যু হয়েছে। তিনি শায়েস্তাগঞ্জ পৌরসভার বিরামচর গ্রামের আব্দুল মন্নানের পুত্র।
সোমবার (৩০ সেপ্টেম্বর) বিকেল সাড়ে ৩টায় শায়েস্তাগঞ্জ রেল স্টেশনের অদূরে এ ঘটনা ঘটেছে।

এর সত্যতা নিশ্চিত করে শায়েস্তাগঞ্জ জংশনের স্টেশন মাস্টার গৌর প্রসাদ দাশ পলাশ বলেন, পাভেল মিয়াসহ দু'জন মালবাহী ট্রেনের একটি বগিতে ছিলেন। হঠাৎ তারা লাফ দিয়ে ট্রেন থেকে নামেন। এ সময় নামতে গিয়ে পাভেল ট্রেনের নিচে কাটা পড়ে মারা যায়। শায়েস্তাগঞ্জ রেলওয়ে পুলিশ তার লাশ উদ্ধার করেছে।


আরো সংবাদ



premium cement
ডিসি নিয়োগে হট্টগোল ও বিশৃঙ্খলা করায় ১৭ উপসচিবকে শাস্তির সুপারিশ রাশিয়া ইউক্রেনে ‘নির্ধারিত সব লক্ষ্য’ পূরণ করবে : পুতিন জয়, পুতুল ও ববির ব্যাংক হিসাব জব্দ দাবি বাস্তবায়নে আলোচনার আশ্বাসে যমুনা ছাড়লেন ৩৫ প্রত্যাশীরা জামায়াতের ঢাকা মহানগরী দক্ষিণ মহিলা বিভাগের সেমিনার মুন্সীগঞ্জে থানা ভাঙচুর ও অগ্নিসংযোগের ঘটনায় ৫ মামলা ইঞ্জিনিয়ার মোখলেসুর রহমান এসবিএসি ব্যাংকের চেয়ারম্যান নির্বাচিত নির্বাচন প্রসঙ্গে যা বললেন প্রধান উপদেষ্টার প্রেস সচিব ‘শেখ হাসিনা সরকারকে স্বৈরাচার বানানোর ক্ষেত্রে সাংবাদিকদের ভূমিকা কি কম ছিল?’ বন্যার্তদের সহযোগিতায় এগিয়ে আসতে নেতাকর্মীদের প্রতি নির্দেশ তারেক রহমানের ইবিতে দ্বিতীয় মেধাতালিকার সাক্ষাৎকার ৮ অক্টোবর

সকল