১৮ অক্টোবর ২০২৪, ২ কার্তিক ১৪৩০, ১৪ রবিউস সানি ১৪৪৬
`

৮ দিনের রিমান্ডে ইমরান খান-বুশরা বিবি

৮ দিনের রিমান্ডে ইমরান খান-বুশরা বিবি - ছবি : দি নিউজ

তোশাখানার নতুন এক মামলায় আট দিনের রিমান্ড দেয়া হয়েছে পাকিস্তানের সাবেক প্রধানমন্ত্রী ইমরান খান ও তার স্ত্রী বুশরা বিবিকে। রোববার (১৪ জুলাই) রিমান্ড মঞ্জুর করেন দেশটির একটি আদালত।

দি নিউজের খবরে বলা হয়েছে, শনিবার (১৪ জুলাই) অবৈধ বিবাহ মামলায় জামিন পেয়েছিল ইমরান-বুশরা দম্পতি। কিন্তু জামিনের পর পরই তোশাখানার নতুন একটি মামলায় তাদের গ্রেফতার করে জাতীয় অ্যাকাউন্টাবিলিটি ব্যুরো (ন্যাব)। এরপর একদিনেরও কম সময়ে এই রায় আসে।

নতুন মামলায় তোশাখানা উপহার পাওয়ার ক্ষেত্রে ক্ষমতার অপব্যবহারের অভিযোগ করা হয়। এর ভিত্তিতে আদিয়ালা কারাগারে উপ-পরিচালক মহসিন হারুনের নেতৃত্বে দুর্নীতিবিরোধী নজরদারির একটি দল তাদের গ্রেফতার করে।

আদালতের আদেশ অনুযায়ী, ন্যাব আদিয়ালা কারাগারে তাদের জিজ্ঞাসাবাদ করবে। আগামী ২২ জুলাই তাদেরকে আদালতে উপস্থিত করতে হবে।

শনিবার (১৩ জুলাই) ‘অবৈধ বিয়ে’ মামলা থেকে অব্যাহতি পান ইমরান খান ও তার স্ত্রী বুশরা বিবি। দেশটির একটি আদালত তাদের অব্যাহতি দিয়ে রায় ঘোষণা করেন।

উল্লেখ্য, গত বছর বুশরা বিবির সাবেক স্বামী খাওয়ার মানেকা এই মামলা করেছিলেন। তার অভিযোগ ছিল, ইমরান খানকে বিয়ে করার আগে ইসলামিক আইন অনুসারে তালাকের পরে প্রয়োজনীয় তিন মাসের বিরতি পালন করেননি বুশরা।

সূত্র : দি নিউজ


আরো সংবাদ



premium cement
শেখ হাসিনাকে আশ্রয় দেয়া মানে অপরাধকে প্রশ্রয় দেয়া : ভারতকে রিজভী রিপাবলিকান-সমর্থিত নির্বাচনী বিধি বাতিলের রায় জর্জিয়ার বিচারকের ইইউ বৈঠকে জয়ের পরিকল্পনা পেশ জেলেনস্কির বাংলাদেশের জন্য ভারতের ভিসা জটিলতার সমাধান কবে হবে ২০২৫ সালের মধ্যে আগামী নির্বাচন সম্ভব হতে পারে : আসিফ নজরুল গাজায় যুদ্ধবিরতি প্রচেষ্টায় কাতার-যুক্তরাষ্ট্রের আলোচনা প্রতিদ্বন্দ্বিতামূলক অঙ্গরাজ্যে সরাসরি আগাম ভোটদান শুরু হামাস নেতা ইয়াহিয়া সিনওয়ার সম্পর্কে যা জানা যাচ্ছে তীব্র ক্ষুধার সম্মুখীন গাজায় ১৮ লাখ বাসিন্দা ঈশ্বরদীতে পদ্মা নদীতে গোসলে নেমে স্কুলছাত্রের মৃত্যু হামাস আর গাজা শাসন করবে না : দাবি নেতানিয়াহু

সকল