০৭ জুলাই ২০২৪, ২৩ আষাঢ় ১৪৩১, ৩০ জিলহজ ১৪৪৫
`

দুর্নীতির মামলায় ইমরান খানের স্ত্রী বুশরা বিবির জামিন

বুশরা বিবি - ছবি : ডন

পাকিস্তানের সাবেক প্রধানমন্ত্রী ইমরান খানের স্ত্রী বুশরা বিবি দুর্নীতির এক মামলায় অন্তর্বর্তীকালীন জামিন পেয়েছেন। মঙ্গলবার (২ জুলাই) দেশটির রাওয়ালপিন্ডি শহরের একটি বিশেষ আদালত তাকে এই জামিন দেয়।

পাকিস্তানের সংবাদমাধ্যম ডনের এক প্রতিবেদনে বলা হয়েছে, দুর্নীতির মামলায় বুশরা বিবিকে অন্তর্বর্তীকালীন জামিন দিয়েছেন রাওয়ালপিন্ডির বিশেষ আদালত। তবে দুর্নীতির মামলায় জামিন পেলেও বুশরা বিবির মুক্তির সম্ভাবনা নেই। কারণ ইমরান খানের সাথে তার বিয়েকে অবৈধ দাবি করে করা মামলায় দোষী সাব্যস্ত হয়ে তিনি কারাভোগ করছেন।

উল্লেখ্য, চলতি বছরের ফেব্রুয়ারির সাধারণ নির্বাচনের আগে কয়েকটি মামলায় দোষী সাব্যস্ত হয়ে গত আগস্ট থেকে কারাগারে আছেন ইমরান খান। সোমবার জাতিসঙ্ঘের মানবাধিকারবিষয়ক একটি ওয়ার্কিং গ্রুপ বলেছে, ইমরান খানের নির্বিচার কারাদণ্ডের সাজায় আন্তর্জাতিক আইনের লঙ্ঘন হয়েছে।

সূত্র : ডন


আরো সংবাদ



premium cement
রাতে নিখোঁজ, সকালে হাত-পা বাঁধা লাশ উদ্ধার রাজাপুরে স্কুলছাদের পলেস্তরাসহ ভিম ধসে ৫ ছাত্র আহত, আতঙ্কে ক্লাস বর্জন বাঁশের সাঁকোয় জন্ম নেয়া সেই নবজাতককে দেখতে গেলেন উপজেলা প্রশাসনের কর্মকর্তারা সরকারি চাকরিতে কোটা ব্যবস্থার ন্যায়সঙ্গত সমাধান খোঁজার আহ্বান জামায়াতের পাকিস্তানের বিরোধীদলীয় নেতার বিরুদ্ধে গ্রেফতারি পরোয়ানা জারি সৌদি আরবের হাম্মামে বাংলাদেশী শ্রমিকের মৃত্যু যশোরে স্ত্রী হত্যার দায়ে স্বামীর ফাঁসির আদেশ সশস্ত্র বাহিনীকে বিশ্বমানের করে গড়ে তোলা হচ্ছে : প্রধানমন্ত্রী সিরাজগঞ্জে বন্যার পানিতে তলিয়ে গেছে ৭৮ স্কুল সিরাজগঞ্জ আ’লীগের সাবেক নেতার মাদক মামলায় যাবজ্জীবন হোটেল ইন্টারকন্টিনেন্টালের মোড়েও অবরোধ কোটাবিরোধীদের

সকল