২৫ অক্টোবর ২০২৪, ৯ কার্তিক ১৪৩১, ২১ রবিউস সানি ১৪৪৬
`

ভারত-নিয়ন্ত্রিত কাশ্মিরে সেনাবাহিনীর গাড়িতে হামলা, নিহত ৪

ভারত-নিয়ন্ত্রিত কাশ্মিরে সেনাবাহিনীর গাড়িতে হামলা, নিহত ৪ - সংগৃহীত

ভারত-নিয়ন্ত্রিত কাশ্মিরে সশস্ত্র গোষ্ঠীর হামলায় দুই সেনা সদস্য ও তাদের সাথে কর্মরত দুই মালপত্র বহনকারী নিহত হয়েছেন। এতে আহত হয়েছেন আরো তিন সেনা সদস্য।

বৃহস্পতিবার সন্ধ্যায় শ্রীনগর থেকে প্রায় ৫৭ কিলোমিটার পশ্চিমে বারামুল্লা এলাকায় এ ঘটনা ঘটে।

১৯৮৯ সাল থেকে ওই অঞ্চলে অবস্থানরত উগ্রবাদী ও ভারতীয় সৈন্যদের গেরিলা যুদ্ধ চলছে।

কর্মকর্তারা জানান, উগ্রবাদীরা ভারতীয় সেনাবাহিনীর গাড়ি লক্ষ্য করে গুলি চালায়। সেনা সদস্যরা এ সময় প্রতিরোধ গড়ে তোলে। দু’পক্ষের মধ্যে কিছুক্ষণ গুলি বিনিময় চলে।

আহতদের চিকিৎসার জন্য হাসপাতালে পাঠানো হয়েছে বলে জানান এক পুলিশ কর্মকর্তা।

তিনি আরো বলেন, বৃহস্পতিবার সন্ধ্যায় গুলমার্গের পর্যটন কেন্দ্রের কাছে বোটাপাথরিতে সেনাবাহিনীর একটি গাড়িতে হামলা চালায় সশস্ত্র গোষ্ঠী সদস্যরা। এই হামলায় দুই সেনা ও দুই বেসামরিক কুলি নিহত এবং তিন সেনা আহত হয়েছেন।

ওই এলাকায় অতিরিক্ত বাহিনী পাঠিয়ে হামলাকারীদের সন্ধানে চিরুনি অভিযান শুরু করেছে।

এ ঘটনার তিন দিন আগেই অঞ্চলটির গান্দেরবাল এলাকায় একটি ক্যাম্পে হামলায় ছয় অস্থানীয় নির্মাণশ্রমিক এবং এক স্থানীয় চিকিৎসক নিহত হন।
সূত্র : ইউএনবি


আরো সংবাদ



premium cement
কালিয়াকৈরে পরকীয়ার প্রতিবাদ করায় স্ত্রীর বিরুদ্ধে স্বামীকে হত্যার অভিযোগ ঈশ্বরদীতে রেললাইনের পিন চুরির সময় সরঞ্জামসহ আটক ১ ইবিতে আন্তর্জাতিক মানের শিক্ষা ও গবেষণা নিশ্চিত করা হবে : ভিসি ম্যাকাওকে ৭ গোলে বিধ্বস্ত করলো বাংলাদেশ শখের বসে গোসলে নেমে যমুনা নদীতে নিখোঁজ স্কুলছাত্র ষড়যন্ত্র শেষ হয়নি, সবাইকে ঐক্যবদ্ধ থাকতে হবে : মামুনুল হক হিন্দন থেকে এখন দিল্লির লুটিয়েনসে শেখ হাসিনা ‘দেশের ক্রান্তিকালে আলেম সমাজকেই এগিয়ে আসতে হবে’ পুলিশ একাডেমিতে এবার অর্ধশতাধিক এসআইকে কারণ দর্শানোর নোটিশ মহিষের উৎপাদন বাড়ানোর আহ্বান উপদেষ্টার মতলবে নদীর পাড়ে ছিল গৃহবধূর লাশ, স্বামী আটক

সকল