২৩ সেপ্টেম্বর ২০২৪, ৮ আশ্বিন ১৪৩১, ১৯ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরি
`

কেজরিওয়ালকে আবার দিল্লির মুখ্যমন্ত্রী করতে হবে : অতীশি

নতুন মুখ্যমন্ত্রী অতীশি - ছবি : সংগৃহীত

দিল্লির মুখ্যমন্ত্রী হিসেবে শপথ নিয়েছেন অতীশি। শপথ নেয়ার পর প্রথম প্রতিক্রিয়ায় তিনি বলেছেন, অরবিন্দ কেজরিওয়ালকে আবার দিল্লির মুখ্যমন্ত্রী করতে হবে। অতীশি আরও বলেন, নির্বাচনের আগে চার মাস কেজরিওয়ালের নির্দেশ মেনে দিল্লির মানুষের চাহিদা অনুসারে প্রতিটি করতে হবে। পাশাপাশি বিজেপির জঘন্য 'ষড়যন্ত্রকে' বন্ধ করতে হবে। কেজরিওয়াল এখন জেলের বাইরে এবং তিনি বিজেপির কোনোরকম ষড়যন্ত্র সফল হতে দেবেন না।

মুখ্যমন্ত্রী হওয়ার পরে, অতীশি এক্স পোস্টে অরবিন্দ কেজরিওয়ালকে ধন্যবাদ জানিয়ে লিখেছেন, 'আমাকে ২ কোটি দিল্লিবাসীর সেবা করার দায়িত্ব দেয়া হয়েছে। এর জন্য আমি কেজরিওয়ালের কাছে কৃতজ্ঞ। গত ১০ বছরে দিল্লির মানুষের জন্য শিক্ষা, স্বাস্থ্য, বিনামূল্যে বিদ্যুৎ এবং অন্যান্য সুবিধার মাধ্যমে দিল্লির চেহারা বদলে দিয়েছেন কেজরিওয়াল। অরবিন্দ কেজরিওয়াল আজ দিল্লির মুখ্যমন্ত্রী নন, এটা আমাদের জন্য আবেগঘন মুহূর্ত। কিন্তু আগামী নির্বাচনে আমাদের একটাই লক্ষ্য, অরবিন্দ কেজরিওয়ালকে আবার দিল্লির মুখ্যমন্ত্রী করা।'

কেজরিওয়ালকে নিজের গুরু বলে অভিহিত করেন অতীশি

মুখ্যমন্ত্রী কেজরিওয়ালকে তার পরামর্শদাতা হিসাবে বর্ণনা করেছেন এবং তাকে এই সুযোগ দেওয়ার জন্য তাকে ধন্যবাদ জানিয়ে অতীশি বলেছেন যে এটি আমার জন্য একটি খুব আবেগপূর্ণ মুহূর্ত কারণ কেজরিওয়াল এখন আর দিল্লির মুখ্যমন্ত্রী নন। তিনি প্রতিটি দিল্লিবাসীর কষ্ট বুঝতেন। তিনি মানুষের জন্য বিনামূল্যে চিকিৎসা নিশ্চিত করেছেন, সরকারি স্কুলের মান উন্নয়নে কাজ করেছেন, মহিলাদের জন্য বিনামূল্যে বাসে যাতায়াতের ব্যবস্থা করেছেন। কিন্তু, বিজেপি তাকে মিথ্যা মামলায় ফাঁসিয়েছে এবং তাকে দমিয়ে রাখতে সব রকম চেষ্টা করেছে।

আগামী বছর দিল্লিতে বিধানসভা নির্বাচন

আগামী বছরের শুরুর দিকে বিধানসভা নির্বাচনের পরিপ্রেক্ষিতে, অতীশি বলেছিলেন যে দিল্লির মানুষকে নিশ্চিত করতে হবে যাতে কেজরিওয়াল ফের মুখ্যমন্ত্রীর কুর্সিতে বসতে পারেন। যাতে বিদ্যুৎ এবং জলের মতো বিনামূল্যে পরিষেবাগুলো অব্যাহত থাকে। তিনি বিজেপির বিরুদ্ধে কেজরিওয়াল সরকারের অধীনে জনগণকে দেয়া সুবিধাগুলো বন্ধ করার চেষ্টা করার অভিযোগ করেছেন।

অতীশি বলেছেন যে আমি আপনাকে আশ্বস্ত করছি যে যেহেতু কেজরিওয়াল এখন জেলের বাইরে, আমরা বিজেপির কোনো ষড়যন্ত্র সফল হতে দেব না।
সূত্র : ইন্ডিয়ান এক্সপ্রেস


আরো সংবাদ



premium cement
নতুন মামলায় গ্রেফতার আনিসুল ও মামুন ববিতে শীর্ষ ৩ পদ শূন্য, ৪৮ ঘণ্টার আল্টিমেটাম সমন্বয়কদের কুষ্টিয়ায় ইউপি চেয়ারম্যানের উপর প্রতিপক্ষের হামলা ছাত্রশিবিরের উদ্যোগে ‘ছাত্র-জনতার অভ্যুত্থান-২০২৪’ স্মৃতি লিখন প্রতিযোগিতার আয়োজন আজ নিউইয়র্ক যাচ্ছেন প্রধান উপদেষ্টা ইউক্রেনের যুদ্ধ পরিকল্পনা পেশ করতে যুক্তরাষ্ট্রে জেলেন্সকি জয়ের ধারাই বার্সালোনা, উড়িয়ে দিয়েছে ভিয়ারিয়ালকে লক্ষ্মীপুরে আওয়ামী লীগ নেতাকে পিটিয়ে হত্যার অভিযোগ বিতাড়িত রাজাপাকসে ভোট পেয়েছেন ২.৫৭ শতাংশ ১০ জনের আর্সেনালকে হারাতে পারল না ম্যাঞ্চেস্টার সিটি স্বস্তির জয়ে মান বাঁচালো দক্ষিণ আফ্রিকা

সকল