০৮ সেপ্টেম্বর ২০২৪, ২৪ ভাদ্র ১৪৩১, ৪ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরি
`

রংপুরে আরো ২৫ জন গ্রেফতার, মোট ১৭৫

- ছবি : প্রতীকী

রংপুরে সংঘর্ষ, ভাংচুর, অগ্নিসংযোগ ও লুটপাটে পুলিশের করার মামলায় মহানগর এলাকা থেকে বিএনপি জামায়াতের ২০ জন এবং জেলায় পাঁচজনকে গ্রেফতার করেছে পুলিশ। এ নিয়ে আট দিনে গ্রেফতার হলো ১৭৫ জন।

শুক্রবার সকালে রংপুর মহানগর পুলিশের উপ-পুলিশ কমিশনার (অপরাধ) আবু মারুফ হোসেন জানান, বৃহস্পতিবার সকাল ৮টা থেকে আজ শুক্রবার সকাল ৮টা পর্যন্ত ২৪ ঘণ্টায় মহানগরীর কুকরুল ওয়ার্ড জামায়াতের সমন্বয়ক সাখাওয়াত হোসেনসহ ২০ জনকে গ্রেফতার করা হয়েছে। এ নিয়ে মহানগরীতে গ্রেফতার করা হলো ১৩০ জনকে।

তিনি জানান, এ নিয়ে এসব ঘটনায় এখন পর্যন্ত মামলা হলো ১২টি। আরও মামলা প্রক্রিয়াধীন বলেও জানান তিনি।

অন্যদিকে, জেলা ‍পুলিশের অতিরিক্ত পুলিশ সুপার ইফতে খায়ের আলম জানান, একই সময়ে জেলার বিভিন্ন উপজেলা থেকে পাঁচজন বিএনপি-জামায়াত নেতাকর্মীকে গ্রেফতার করা হয়েছে। এ নিয়ে জেলা গ্রেফতার করা হলো ৪৫ জনকে। এ নিয়ে গত আট দিনে মহানগর ও জেলায় ১৭৫ জনকে গ্রেফতার করলো পুলিশ।

গ্রেফতারকৃতদের ৯৫ ভাগই বিএনপি ও জামায়াত এবং তাদের অঙ্গ সহযোগী সংগঠনের নেতাকর্মী ও সমর্থক।

মহানগর পুলিশ কমিশনার মো: মনিরুজ্জামান জানান, দুষ্কৃতকারীরা চিহ্নিত। নিরপরাধ কাউকেই হয়রানি কিংবা গ্রেফতার করা হচ্ছে না।


আরো সংবাদ



premium cement
এ সরকার জনপ্রত্যাশার কী করবে? আন্তর্জাতিক অপরাধ ট্রাইব্যুনাল পুনর্গঠন : তাজুল ইসলাম চিফ প্রসিকিউটর আবুধাবির কারাগার থেকে দেশে ফিরেছেন ১৪ বীর কোনাবাড়ীতে কলেজছাত্রকে গুলি করে হত্যা : কনস্টেবল গ্রেফতার অন্তর্বর্তীকালীন সরকারের সিদ্ধান্তগুলো যৌক্তিক : ফখরুল ‘একটি চক্র জামায়াত আমিরের বক্তব্য নিয়ে অপপ্রচার চালাচ্ছে’ অস্ত্র জমা দেয়নি শামীম ওসমান ও গাজী পরিবার এবি পার্টির উপদেষ্টার পদ ছাড়লেন ব্যারিস্টার রাজ্জাক কর্মকর্তাদের তালিকা চাওয়া নিয়ে বিতর্কে মন্ত্রণালয়ের দুঃখ প্রকাশ আশুলিয়ায় শ্রমিক দলের সমাবেশে দুই গ্রুপের সংঘর্ষ, আহত ৫ রূপগঞ্জে পরকীয়া সন্দেহে স্ত্রীকে হত্যা

সকল