১৭ সেপ্টেম্বর ২০২৪, ২ আশ্বিন ১৪৩১, ১৩ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরি
`

রংপুরে আরো ২৫ জন গ্রেফতার, মোট ১৭৫

- ছবি : প্রতীকী

রংপুরে সংঘর্ষ, ভাংচুর, অগ্নিসংযোগ ও লুটপাটে পুলিশের করার মামলায় মহানগর এলাকা থেকে বিএনপি জামায়াতের ২০ জন এবং জেলায় পাঁচজনকে গ্রেফতার করেছে পুলিশ। এ নিয়ে আট দিনে গ্রেফতার হলো ১৭৫ জন।

শুক্রবার সকালে রংপুর মহানগর পুলিশের উপ-পুলিশ কমিশনার (অপরাধ) আবু মারুফ হোসেন জানান, বৃহস্পতিবার সকাল ৮টা থেকে আজ শুক্রবার সকাল ৮টা পর্যন্ত ২৪ ঘণ্টায় মহানগরীর কুকরুল ওয়ার্ড জামায়াতের সমন্বয়ক সাখাওয়াত হোসেনসহ ২০ জনকে গ্রেফতার করা হয়েছে। এ নিয়ে মহানগরীতে গ্রেফতার করা হলো ১৩০ জনকে।

তিনি জানান, এ নিয়ে এসব ঘটনায় এখন পর্যন্ত মামলা হলো ১২টি। আরও মামলা প্রক্রিয়াধীন বলেও জানান তিনি।

অন্যদিকে, জেলা ‍পুলিশের অতিরিক্ত পুলিশ সুপার ইফতে খায়ের আলম জানান, একই সময়ে জেলার বিভিন্ন উপজেলা থেকে পাঁচজন বিএনপি-জামায়াত নেতাকর্মীকে গ্রেফতার করা হয়েছে। এ নিয়ে জেলা গ্রেফতার করা হলো ৪৫ জনকে। এ নিয়ে গত আট দিনে মহানগর ও জেলায় ১৭৫ জনকে গ্রেফতার করলো পুলিশ।

গ্রেফতারকৃতদের ৯৫ ভাগই বিএনপি ও জামায়াত এবং তাদের অঙ্গ সহযোগী সংগঠনের নেতাকর্মী ও সমর্থক।

মহানগর পুলিশ কমিশনার মো: মনিরুজ্জামান জানান, দুষ্কৃতকারীরা চিহ্নিত। নিরপরাধ কাউকেই হয়রানি কিংবা গ্রেফতার করা হচ্ছে না।


আরো সংবাদ



premium cement
সাবেক রেলমন্ত্রী নুরুল ইসলাম সুজন গ্রেফতার সোনারগাঁয়ে শেখ হাসিনা-শেখ রেহেনাসহ ২৩৯ জনের বিরুদ্ধে মামলা গাজার চলমান ঘটনাবলী সমসাময়িক বিশ্বের সবচেয়ে বড় ভুল : বসনিয়া রাজনৈতিক অস্থিরতার পর থেকে ভারতের আসাম-মেঘালয় সীমান্তে আটক ৬৫ বাংলাদেশী ঐক্যের মাধ্যমেই কেবল মুসলিম উম্মাহ'র মর্যাদা প্রতিষ্ঠা সম্ভব : ইরানের সর্বোচ্চ নেতা হোসেনপুরে স্কুলশিক্ষকের বসতঘর পুড়ে ছাই রাজশাহী, খুলনা ও চট্টগ্রামে ভারী বৃষ্টির আভাস 'শ্রম আইন সংস্কার করে শ্রমিকদের ন্যায্য অধিকার বাস্তবায়ন করতে হবে' সিংগাইরে ধলেশ্বরী নদী থেকে লাশ উদ্ধার সাতক্ষীরায় বজ্রপাতে মৎস্যচাষির মৃত্যু সাংবাদিক শ্যামল দত্ত ও মোজাম্মেল বাবুর ওপর ডিম নিক্ষেপ

সকল