০৮ সেপ্টেম্বর ২০২৪, ২৪ ভাদ্র ১৪৩১, ৪ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরি
`

ভূরুঙ্গামারীতে কমপ্লিট শাটডাউনের সমর্থনে শিক্ষার্থীদের বিক্ষোভ

- ছবি : নয়া দিগন্ত

কুড়িগ্রামের ভূরুঙ্গামারীতে কমপ্লিট শাটডাউনের সমর্থনে বিক্ষোভ মিছিল ও সমাবেশ করেছে শিক্ষার্থীরা। বৈষম্য বিরোধী ছাত্র আন্দোলন ভূরুঙ্গামারী শাখার ডাকে বৃহস্পতিবার দুপুরে উপজেলার বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষার্থীরা ভূরুঙ্গামারী সিনিয়র ফাজিল মাদরাসা মাঠে সমবেত হয়।

এ সময় সেখানে দেশের বিভিন্ন শিক্ষাপ্রতিষ্ঠানে কোটা সংস্কারের দাবিতে আন্দোলনরত শিক্ষার্থীদের উপর হামলা ও হত্যার প্রতিবাদ জানিয়ে বক্তব্য রাখেন উপজেলা সমন্বয়ক জামাদুস সানি জুয়েল, ইয়াকুব রহমান শ্রাবণ, তাসদিৎ ও হেদায়েতুন নাহার হিরা প্রমুখ।

পরে সেখান থেকে শিক্ষার্থীদের একটি বিক্ষোভ মিছিল বের হয়ে শহরের গুরুত্বপূর্ণ রাস্তা প্রদক্ষিন করে। বিক্ষোভ মিছিল ও সমাবেশে শিক্ষার্থীরা অবিলম্বে কোটা সংস্কারের দাবী মেনে নেয়াসহ শিক্ষার্থী হত্যার বিচারের দাবী জানায়। উপজেলার বঙ্গসোনাহাট, জয়মনিরহাট ও বলদিয়া ইউনিয়নে কমপ্লিট শাটডাউনের সমর্থনে বিক্ষোভ সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।


আরো সংবাদ



premium cement
দুই ‘আইরিশের’ গোলে হারল আয়ারল্যান্ড নতুন জার্মানির পুরনো রূপ, উড়িয়ে দিয়েছে হাঙ্গেরিকে বাংলাদেশের পর্যটক না যাওয়ায় ধুঁকছে কলকাতা তালেবানের কূটনৈতিক বিজয়, কিরগিজস্তানের সন্ত্রাসী তালিকা থেকে বাদ ভারতের ৬০ কিমি এলাকা দখল করে ফেলেছে চীন? জনমত সমীক্ষার পাশাপাশি তহবিল সংগ্রহেও কমলা পিছনে ফেললেন ট্রাম্পকে ধাক্কা সামলে লড়াই শ্রীলঙ্কার গাজা আমেরিকার যুদ্ধ, আমরা চোখের পলকে এই যুদ্ধ থামাকে পারি : মার্কিন প্রেসিডেন্টপ্রার্থী সার্ক জার্নালিস্ট ফোরাম বাংলাদেশ চ্যাপ্টারের কমিটি গঠন বাড্ডায় বৈষম্যবিরোধী আন্দোলনে নিহত সাজিদের পরিবারকে বিএনপির আর্থিক সহযোগিতা সংস্কার ও ষড়যন্ত্র এখনো সমান্তরালেই

সকল