১৭ সেপ্টেম্বর ২০২৪, ২ আশ্বিন ১৪৩১, ১৩ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরি
`

ভূরুঙ্গামারীতে কমপ্লিট শাটডাউনের সমর্থনে শিক্ষার্থীদের বিক্ষোভ

- ছবি : নয়া দিগন্ত

কুড়িগ্রামের ভূরুঙ্গামারীতে কমপ্লিট শাটডাউনের সমর্থনে বিক্ষোভ মিছিল ও সমাবেশ করেছে শিক্ষার্থীরা। বৈষম্য বিরোধী ছাত্র আন্দোলন ভূরুঙ্গামারী শাখার ডাকে বৃহস্পতিবার দুপুরে উপজেলার বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষার্থীরা ভূরুঙ্গামারী সিনিয়র ফাজিল মাদরাসা মাঠে সমবেত হয়।

এ সময় সেখানে দেশের বিভিন্ন শিক্ষাপ্রতিষ্ঠানে কোটা সংস্কারের দাবিতে আন্দোলনরত শিক্ষার্থীদের উপর হামলা ও হত্যার প্রতিবাদ জানিয়ে বক্তব্য রাখেন উপজেলা সমন্বয়ক জামাদুস সানি জুয়েল, ইয়াকুব রহমান শ্রাবণ, তাসদিৎ ও হেদায়েতুন নাহার হিরা প্রমুখ।

পরে সেখান থেকে শিক্ষার্থীদের একটি বিক্ষোভ মিছিল বের হয়ে শহরের গুরুত্বপূর্ণ রাস্তা প্রদক্ষিন করে। বিক্ষোভ মিছিল ও সমাবেশে শিক্ষার্থীরা অবিলম্বে কোটা সংস্কারের দাবী মেনে নেয়াসহ শিক্ষার্থী হত্যার বিচারের দাবী জানায়। উপজেলার বঙ্গসোনাহাট, জয়মনিরহাট ও বলদিয়া ইউনিয়নে কমপ্লিট শাটডাউনের সমর্থনে বিক্ষোভ সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।


আরো সংবাদ



premium cement
সাবেক রেলমন্ত্রী নুরুল ইসলাম সুজন গ্রেফতার সোনারগাঁয়ে শেখ হাসিনা-শেখ রেহেনাসহ ২৩৯ জনের বিরুদ্ধে মামলা গাজার চলমান ঘটনাবলী সমসাময়িক বিশ্বের সবচেয়ে বড় ভুল : বসনিয়া রাজনৈতিক অস্থিরতার পর থেকে ভারতের আসাম-মেঘালয় সীমান্তে আটক ৬৫ বাংলাদেশী ঐক্যের মাধ্যমেই কেবল মুসলিম উম্মাহ'র মর্যাদা প্রতিষ্ঠা সম্ভব : ইরানের সর্বোচ্চ নেতা হোসেনপুরে স্কুলশিক্ষকের বসতঘর পুড়ে ছাই রাজশাহী, খুলনা ও চট্টগ্রামে ভারী বৃষ্টির আভাস 'শ্রম আইন সংস্কার করে শ্রমিকদের ন্যায্য অধিকার বাস্তবায়ন করতে হবে' সিংগাইরে ধলেশ্বরী নদী থেকে লাশ উদ্ধার সাতক্ষীরায় বজ্রপাতে মৎস্যচাষির মৃত্যু সাংবাদিক শ্যামল দত্ত ও মোজাম্মেল বাবুর ওপর ডিম নিক্ষেপ

সকল