০৮ জুলাই ২০২৪, ২৪ আষাঢ় ১৪৩১, ১ মহররম ১৪৪৬
`

ভূরুঙ্গামারীতে চলাচলের অনুপযোগী সড়কে বেড়া দিয়ে স্থানীয়দের ক্ষোভ

ভূরুঙ্গামারীতে চলাচলের অনুপযোগী সড়কে বেড়া দিয়ে স্থানীয়দের ক্ষোভ - ছবি : নয়া দিগন্ত

কুড়িগ্রামের ভূরুঙ্গামারীতে চলাচলের অনুপযোগী একটি সড়কে বেড়া দিয়ে ক্ষোভ প্রকাশ করেছে স্থানীয়রা।

শুক্রবার (৫ জুলাই) দুপুরের দিকে ভূরুঙ্গামারী বাসস্ট্যান্ড থেকে ধলডাঙ্গা বাজারগামী সড়কের কামাত আঙ্গারীয়া মুন্সিপাড়া নামক স্থানে এই বেড়া দেয়া হয়।

পথচারীরা জানায়, ভূরুঙ্গামারী বাসস্ট্যান্ড থেকে ধলডাঙ্গা বাজারগামী সড়কটির বিভিন্ন স্থানে অসংখ্য গর্তের সৃষ্টি হয়েছে। কামাত আঙ্গারীয়া মুন্সিপাড়া নামক স্থানের একটি গর্ত বেশ গভীর। গর্তের কারণে ওই স্থানটিতে প্রায়ই দুর্ঘটনা ঘটে।

পরিচয় প্রকাশ না করার শর্তে কয়েকজন স্থানীয় বাসিন্দা জানান, পথচারী ও যানবাহনকে বড় রকমের দুর্ঘটনার কবল থেকে রক্ষা করতে এবং দ্রুত সড়ক সংস্কারের দাবিতে বাঁশে খুঁটি পুঁতে বেড়া দেয়া হয়েছে।

এলজিইডির ভূরুঙ্গামারী উপজেলা প্রকৌশলী হারুন অর রশিদ বলেন, যোগাযোগ ব্যবস্থা সচল রাখতে ঠিকাদারকে গর্ত ভরাট করতে বলা হয়েছে।


আরো সংবাদ



premium cement
ঢাকা-বরিশাল মহাসড়ক অবরোধ শিক্ষার্থীদের কোটা বাতিলে ছাত্রদের দাবি মেনে নিতে সরকারের প্রতি আহ্বান রিজভীর বরিশালে নারী কাউন্সিলরের স্বামী ইয়াবাসহ গ্রেফতার ব্রিটেনের নতুন প্রধানমন্ত্রীকে জামায়াতের অভিনন্দন বিসিএসের প্রশ্নফাঁস : সেই আবেদ আলীসহ গ্রেফতার ১৭ সিলেটে নিয়ন্ত্রণ হারিয়ে বাস পুকুরে, অল্পের জন্য বেঁচে গেলেন ২৫ যাত্রী ‘তর ছেলেকে আত্মহত্যা করতে বাধ্য করেছে মা’ বিএনপি নেতা ইশরাকের রিমান্ড শুনানি ২৩ জুলাই বিসিএসসহ বিভিন্ন নিয়োগ পরীক্ষায় প্রশ্নপত্র ফাঁসের ঘটনায় ছাত্রশিবিরের উদ্বেগ বিকল্প রুট চালুর পরেও ভয়ে সেন্টমার্টিন যাচ্ছে না ট্রলার সিলেটে র‌্যাবের ত্রাণ বিতরণ

সকল