০৬ অক্টোবর ২০২৪, ২১ আশ্বিন ১৪৩১, ২ রবিউস সানি ১৪৪৬
`

ভূরুঙ্গামারীতে চলাচলের অনুপযোগী সড়কে বেড়া দিয়ে স্থানীয়দের ক্ষোভ

ভূরুঙ্গামারীতে চলাচলের অনুপযোগী সড়কে বেড়া দিয়ে স্থানীয়দের ক্ষোভ - ছবি : নয়া দিগন্ত

কুড়িগ্রামের ভূরুঙ্গামারীতে চলাচলের অনুপযোগী একটি সড়কে বেড়া দিয়ে ক্ষোভ প্রকাশ করেছে স্থানীয়রা।

শুক্রবার (৫ জুলাই) দুপুরের দিকে ভূরুঙ্গামারী বাসস্ট্যান্ড থেকে ধলডাঙ্গা বাজারগামী সড়কের কামাত আঙ্গারীয়া মুন্সিপাড়া নামক স্থানে এই বেড়া দেয়া হয়।

পথচারীরা জানায়, ভূরুঙ্গামারী বাসস্ট্যান্ড থেকে ধলডাঙ্গা বাজারগামী সড়কটির বিভিন্ন স্থানে অসংখ্য গর্তের সৃষ্টি হয়েছে। কামাত আঙ্গারীয়া মুন্সিপাড়া নামক স্থানের একটি গর্ত বেশ গভীর। গর্তের কারণে ওই স্থানটিতে প্রায়ই দুর্ঘটনা ঘটে।

পরিচয় প্রকাশ না করার শর্তে কয়েকজন স্থানীয় বাসিন্দা জানান, পথচারী ও যানবাহনকে বড় রকমের দুর্ঘটনার কবল থেকে রক্ষা করতে এবং দ্রুত সড়ক সংস্কারের দাবিতে বাঁশে খুঁটি পুঁতে বেড়া দেয়া হয়েছে।

এলজিইডির ভূরুঙ্গামারী উপজেলা প্রকৌশলী হারুন অর রশিদ বলেন, যোগাযোগ ব্যবস্থা সচল রাখতে ঠিকাদারকে গর্ত ভরাট করতে বলা হয়েছে।


আরো সংবাদ



premium cement
শ্রীনগরে সাবেক রাষ্ট্রপতি বদরুদ্দোজা চৌধুরীর দাফন সম্পন্ন পর্যটকদের ২৪ দিন ৩ পার্বত্য জেলায় না ভ্রমণের নির্দেশনা সংস্কার শেষে দ্রুত নির্বাচন দিন : রিজভী পিরোজপুরে গৃহবধূকে হত্যার অভিযোগ ছাত্র-জনতার আন্দোলনে নিহত ৭৩৫ জনের খসড়া তালিকা প্রকাশ বেনাপোল বন্দর দিয়ে ২ লাখ ৩১ হাজার পিস মুরগির ডিম আমদানি ইংলিশ চ্যানেল পার হওয়ার সময় শিশুসহ ৪ অভিবাসীর মৃত্যু নওগাঁর মান্দায় স্ত্রীকে হত্যার পর স্বামীর আত্মহত্যা ছাত্র-জনতার আন্দোলনে প্রকাশ্যে হত্যাকারী সিরাজগঞ্জের মুছা কক্সবাজারে আটক জার্মানিতে বাইডেনের সাথে বৈঠকে বসবেন জেলেনস্কি খুনি-দোসরদের বিচার দেশের মাটিতেই হবে ইনশা আল্লাহ : রিজভী

সকল