২৮ অক্টোবর ২০২৪, ১২ কার্তিক ১৪৩১, ২৪ রবিউস সানি ১৪৪৬
`

রংপুরে আলোকচিত্রী যুবকের লাশ উদ্ধার

- ছবি : নয়া দিগন্ত

রংপুরে গঙ্গাচড়া উপজেলার খলেয়া ইউনিয়নে বেসরকারি বিনোদন উদ্যান ভিন্নজগতের এক ফ্রিল্যান্সার আলোকচিত্রীর লাশ উদ্ধার করেছে পুলিশ। তার নাম সিয়াম (২৩)।

সোমবার সকাল ১১টায় লালপুকুর নয়াপাড়া এলাকার একটি ধানক্ষেত থেকে লাশটি উদ্ধার করা হয়।

সিয়াম একই এলাকার আলতাফ হোসেনের ছেলে।

গঙ্গাচড়া থানার উপ-পরিদর্শক (এসআই) ডেভিড হিমাদ্রী জানান, খবর পেয়ে ভিন্নজগতের পাশের একটি ধানক্ষেত থেকে লাশ উদ্ধার করি। তার পরণে প্যান্ট ও শার্ট ছিল। এর আগে, গতকাল রোববার রাত থেকে তিনি নিখোঁজ ছিলেন বলে জানা গেছে। ধারণা করা হচ্ছে, কে বা কারা তাকে হত্যা করে সেখানে ফেলে গেছে। বিষয়টি নিয়ে তদন্ত শুরু হয়েছে। লাশ ময়নাতদন্তের জন্য রংপুর মেডিক্যাল কলেজ হাসাপাতালে পাঠানো হয়েছে।

এ ঘটনায় হত্যা মামলা দায়েরের প্রস্তুতি চলছে বলেও জানান তিনি।

রংপুর পুলিশ সুপার মো: শরীফ উদ্দিন জানান, তিনি বেসরকারি বিনোদন উদ্যান ভিন্নজগতে ফ্রিল্যান্সার আলোকচিত্রী হিসেবে পর্যটকদের ছবি তুলতেন। কেন এই হত্যাকাণ্ড তা জানতে এর মধ্যে আমরা তদন্ত শুরু করেছি।


আরো সংবাদ



premium cement
বেগম রোকেয়া বিশ্ববিদ্যালয়ে সব ধরনের রাজনীতি বন্ধের সিদ্ধান্ত বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনের এক হত্যা মামলায় ২ ছাত্রলীগ নেতা গ্রেফতার আ’লীগের আমলে স্বৈরাচার বাদে সবাই ছিলেন মাজলুম : মুফতি আমীর হামজা ‘ফ্রান্স-বাংলাদেশ সম্ভাব্য রাফাল চুক্তি নিয়ে প্রতিবেদনটি অসত্য’ আ’লীগের লগি-বৈঠার তাণ্ডব : বান্দরবানে জামায়াতের বিক্ষোভ ব্রাহ্মণবাড়িয়ায় স্বাচিপ সভাপতি আবু সাঈদ ৫ দিনের রিমান্ডে আওয়ামী লীগের রাজনৈতিক কার্যক্রমে নিষেধাজ্ঞা চেয়ে রিট পাঠ্যবইয়ে যুক্ত হচ্ছে জুলাই অভ্যুত্থান ও‌ আবু সাঈদের গল্প নির্বাচনের মাধ্যমে গণ-আন্দোলনের পূর্ণতা পাবে : মঈন খান সৌদির বিনিয়োগ ও অর্থনৈতিক সহযোগিতা বাড়ানোর আহ্বান অধ্যাপক ইউনূসের শেয়ারবাজারে দরপতনের প্রতিবাদে বিনিয়োগকারীদের বিক্ষোভ

সকল