২৬ অক্টোবর ২০২৪, ১০ কার্তিক ১৪৩১, ২২ রবিউস সানি ১৪৪৬
`

সৈয়দপুরে বর্ণাঢ্য আয়োজনে নয়া দিগন্তের ২০তম প্রতিষ্ঠাবার্ষিকী পালিত

সৈয়দপুরে বর্ণাঢ্য আয়োজনে নয়া দিগন্তের ২০তম প্রতিষ্ঠাবার্ষিকী পালিত - ছবি : নয়া দিগন্ত

নীলফামারীর সৈয়দপুরে দৈনিক নয়া দিগন্ত পত্রিকার ২০তম প্রতিষ্ঠা বার্ষিকী পালন করা হয়েছে।

শনিবার (২৬ অক্টোবর) বেলা সাড়ে ১১টা থেকে দুপুর দেরটা পর্যন্ত সৈয়দপুর প্রেসক্লাবের হলরুমে আলোচনা সভা ও কেক কাটা হয়। এর আগে র‌্যালি ও পত্রিকার হকারদের মাঝে খাবার ও টি-শার্ট বিতরণ করা হয়েছে।

‘রক্তচক্ষু উপেক্ষা করে সত্যের পথে অকুতোভয় সৈনিকের ন্যায় এগিয়ে চলেছে দৈনিক নয়া দিগন্ত’ প্রতিপাদ্যে নানা আয়োজনে এই কর্মসূচি অনুষ্ঠিত হয়।

নয়া দিগন্তের সৈয়দপুর প্রতিনিধি জাকির হোসেনের সভাপতিত্বে ও নীলফামারী মিডিয়াগ্রুপের সহ-সভাপতি সাংবাদিক শাহজাহান আলী মননের সঞ্চালনায় অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ জামায়াতে ইসলামীর নীলফামারী জেলার নবনির্বাচিত আমির অধ্যক্ষ মাওলানা আব্দুস সাত্তার।

বিশেষ অতিথি ছিলেন জেলা সেক্রেটারি অধ্যাপক মাওলানা আন্তাজুল ইসলাম, সহকারী সেক্রেটারি ও জেলা আইনজীবী সমিতির সাবেক সাধারণ সম্পাদক অ্যাডভোকেট আব্দুল লতিফ আল ফারুক, সৈয়দপুর রাজনৈতিক জেলা বিএনপির সভাপতি অধ্যক্ষ আব্দুল গফুর সরকার, সিনিয়র সহ-সভাপতি অ্যাডভোকেট ওবায়দুর রহমান, সাবেক এমপি ও বিএনপি নেতা শওকত চৌধুরী, সাবেক এমপি ও শিল্প পরিবার ইকু গ্রুপের চেয়ারম্যান সিদ্দিকুল আলম সিদ্দিক, উপজেলা নির্বাহী কর্মকর্তা ও পৌরসভার প্রশাসক নুর ই আলম সিদ্দিকী।

বক্তব্য রাখেন সৈয়দপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ফইম উদ্দীন, সৈয়দপুর প্রেসক্লাবের সাবেক সভাপতি ও সময় টিভির স্টাফ রিপোর্টার সাকির হোসেন বাদল, সৈয়দপুর উপজেলা জামায়াতের আমির হাফেজ মাওলানা আব্দুল মুনতাকিম, হাজারীহাট স্কুল অ্যান্ড কলেজের অধ্যক্ষ লুৎফর রহমান চৌধুরী, সৈয়দপুর শহর জামায়াতের আমির শরফুদ্দীন খান, দৈনিক যুগান্তর পত্রিকার সৈয়দপুর প্রতিনিধি সৈয়দা রুখসানা জামান শানু।

উপস্থিত ছিলেন সৈয়দপুর উপজেলা জামায়াতের সেক্রেটারি মাজহারুল ইসলাম, চাপড়া কাশিরাম আলীম মাদরাসার সাবেক অধ্যক্ষ পীরজাদা মাওলানা সাজেদুর রহমান, সৈয়দপুর শহর জামায়াতের সেক্রেটারি মাওলানা ওয়াজেদ আলী, সৈয়দপুর প্রেসক্লাবের আহ্বায়ক ও সাপ্তাহিক জনসমস্যা পত্রিকার সম্পাদক শওকত হায়াত শাহ এবং সদস্য সচিব ও সাপ্তাহিক মানবসমস্যা পত্রিকার সম্পাদক নজরুল ইসলাম, আল ফারুক একাডেমির প্রধান শিক্ষক শফিকুল ইসলাম, লক্ষণপুর স্কুল অ্যান্ড কলেজের অধ্যক্ষ রেজাউল করিম রেজা, আইসঢাল খিয়ারপাড়া আলিম মাদরাসার অধ্যক্ষ আফজাল বিন নজির, ইসলামি ব্যাংক সৈয়দপুর শাখার সহকারী ব্যবস্থাপক এনামুল হক, কামারপুকুর ইউনিয়ন পরিষদের ভারপ্রাপ্ত চেয়ারম্যান আব্দুল মুয়ীদ আলাল, নীলফামারী মিডিয়া গ্রুপের সেক্রেটারি রাশেদুল ইসলাম আপেল, সাংগঠনিক সম্পাদক সুলতানুল আরেফিনসহ সৈয়দপুর ও নীলফামারীর সাংবাদিক ও সূধীবৃন্দ।

বক্তারা বলেন, দীর্ঘ ১৭ বছর দৈনিক নয়া দিগন্ত প্রতিকূল প্রতিস্থিতির মোকাবিলা করে ন্যায়ের পথে অবিচল ছিল। সৎ সাংবাদিকতার বিরল উদাহরণ তৈরি করেছে। আগামীতেও এ অব্যাহত থাকবে বলে তারা আশাবাদ ব্যক্ত করেন।


আরো সংবাদ



premium cement
কুমিল্লার বিজিবির অভিযানে যুবক আটক সম্মিলিত নূরানী শিক্ষা বোর্ডের চেয়ারম্যান মাওলানা ইসমাইল, মহাসচিব মাওলানা হারুন জীবপ্রযুক্তিতে বৈষম্য ও এনআইবি’র ডিজি নিয়োগে জটিলতার প্রতিবাদ উদ্বোধনী দিনে সন্তোষজনক সাড়া পায়নি ‘কৃষিপণ্য স্পেশাল ট্রেন’ ‘ফ্যাসিবাদের প্রোডাক্ট’ রাষ্ট্রপতিকে যে কারণে সরানোর বিপক্ষে রিজভী দেশের মানুষ আর লগি-বৈঠার তাণ্ডব দেখতে চায় না : আব্দুল জব্বার সিরাজগঞ্জে সাবেক এমপি হেনরীর প্রধান সহযোগী গ্রেফতার শেখ হাসিনা ও তার পরিবারের প্লট বাতিলের দাবিতে রূপগঞ্জে রাজউকের কার্যালয় ঘেরাও ‘বৈষম্যহীন ইনসাফপূর্ণ সমাজ গড়তে চায় জামায়াত’ ‘ইসরাইলি হামলা থেকে ফিলিস্তিনের অসহায় নারী, শিশু ও বৃদ্ধরাও রেহায় পাচ্ছে না’ ‘২৮ অক্টোবরের হত্যাকাণ্ড ছিল দেশ ও জাতিসত্তাবিরোধী ষড়যন্ত্র’

সকল