২৫ অক্টোবর ২০২৪, ৯ কার্তিক ১৪৩১, ২১ রবিউস সানি ১৪৪৬
`

রংপুরে চুরি করতে বাধা দেয়ায় বৃদ্ধাকে ছুরিকাঘাত, গণপিটুনিতে চোর নিহত

- ছবি : নয়া দিগন্ত

রংপুরের মিঠাপুকুরে চুরি করতে বাধা দেয়ায় চোরের ছুরিকাঘাতে মঞ্জুআরার (৬৭) নামের এক বৃদ্ধা গুরুতর আহত হয়েছেন। এ ঘটনায় অভিযুক্ত চোর আয়নাল (৩৫) গণপিটুনিতে মারা গেছেন।

বৃহস্পতিবার (২৪ অক্টোবর) রাতে উপজেলার দূর্গাপুর ইউনিয়নের বড় মির্জাপুর গ্রামে এ ঘটনা ঘটে।

মিঠাপুকুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ফেরদৌস ওয়াহিদ জানান, বৃহস্পতিবার রাতে উপজেলার দূর্গাপুর ইউনিয়নের বড় মির্জাপুর গ্রামে বৃদ্ধা মঞ্জুআরার বাড়িতে একই এলাকার আয়নাল ইসলাম চুরি করতে যান। এ সময় মঞ্জুআরা বাধা দিলে তাকে ছুরিকাঘাত করে আয়নাল পালিয়ে যান। গুরুতর আহত অবস্থায় মঞ্জুআরাকে রংপুর মেডিক্যাল কলেজ হাসপাতালে চিকিৎসা দেয়া হচ্ছে। এ খবর ছড়িয়ে পড়লে ওই বৃদ্ধার স্বজনসহ এলাকাবাসী গভীর রাতে আয়নালের বাড়ি ঘিরে ফেলে। পরে তাকে বাড়ি থেকে বের করে গণপিটুনি দেয়। এতে ঘটনাস্থলেই আয়নাল মারা যান। লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য রংপুর মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।


আরো সংবাদ



premium cement
কালিয়াকৈরে পরকীয়ার প্রতিবাদ করায় স্ত্রীর বিরুদ্ধে স্বামীকে হত্যার অভিযোগ ঈশ্বরদীতে রেললাইনের পিন চুরির সময় সরঞ্জামসহ আটক ১ ইবিতে আন্তর্জাতিক মানের শিক্ষা ও গবেষণা নিশ্চিত করা হবে : ভিসি ম্যাকাওকে ৭ গোলে বিধ্বস্ত করলো বাংলাদেশ শখের বসে গোসলে নেমে যমুনা নদীতে নিখোঁজ স্কুলছাত্র ষড়যন্ত্র শেষ হয়নি, সবাইকে ঐক্যবদ্ধ থাকতে হবে : মামুনুল হক হিন্দন থেকে এখন দিল্লির লুটিয়েনসে শেখ হাসিনা ‘দেশের ক্রান্তিকালে আলেম সমাজকেই এগিয়ে আসতে হবে’ পুলিশ একাডেমিতে এবার অর্ধশতাধিক এসআইকে কারণ দর্শানোর নোটিশ মহিষের উৎপাদন বাড়ানোর আহ্বান উপদেষ্টার মতলবে নদীর পাড়ে ছিল গৃহবধূর লাশ, স্বামী আটক

সকল