২৩ অক্টোবর ২০২৪, ৭ কার্তিক ১৪৩১, ১৯ রবিউস সানি ১৪৪৬
`

সৈয়দপুরে বিভিন্ন মামলার ৯ আসামি গ্রেফতার

- ছবি : নয়া দিগন্ত

নীলফামারীর সৈয়দপুরে অভিযান চালিয়ে বিভিন্ন মামলার নয়জন আসামিকে গ্রেফতার করেছে পুলিশ।

মঙ্গলবার ও বুধবার ( ২২ ও ২৩ অক্টোবর) দিবাগত রাত থেকে সকাল ১০টা পর্যন্ত অভিযান চালিয়ে আসামিদের উপজেলার বিভিন্ন এলাকা থেকে আটক করা হয়।

জানা গেছে, মোবাইল চুরির ঘটনায় চারজন, বাইসাইকেল চুরির ঘটনায় একজন, মাদকসহ দু’জন, সাজাপ্রাপ্ত আসামি একজন এবং রাজনৈতিক মামলায় একজনকে গ্রেফতার করা হয়েছে।

সৈয়দপুর থানা সূত্রে জানা যায়, বুধবার সকালে শহরের শেরে বাংলা রোডের চৌধুরী টাওয়ার মার্কেটে মোবাইল কর্ণার নামক এক দোকান থেকে মোবাইল চুরির সময় স্থানীয় দোকান মালিকরা চারজনকে আটক করে পুলিশের কাছে হস্তান্তর করে।

আটক ব্যক্তিরা হলেন নীলফামারী সদরের চড়াইখোলা ইউনিয়নের ব্যাঙ্গমারীর আসাদুল হকের ছেলে নাজমুল ইসলাম (২০), সমসের আলীর ছেলে মকছেদুল ইসলাম (২১), এমদাদুল হকের ছেলে মজিদুল ইসলাম (২৪) ও শরিফুল ইসলাম (২৩)।

এদিকে বাইসাইকেল চুরির ঘটনায় শহরের জহুরুল হক রোড থেকে নওশাদ আলমকে (৩৩) আটক করে এলাকাবাসী। নওশাদ সৈয়দপুর শহরের নতুন বাবুপাড়া মহল্লার মন্টুর ছেলে।

এছাড়া এসআই মেহেদী হাসান মারুফ সৈয়দপুর ১০০ শয্যা হাপাতালের সামনে থেকে নিষিদ্ধ ট্যাবলেট টাপেন্টাডল বিক্রির সময় দু’জনকে আটক করেছে। আসামিরা হলেন সৈয়দপুর শহরের কাজীপাড়ার কপর আলীর ছেলে হাসান (২৭) ও কুন্দল পূর্বপাড়ার ফজলুর রহমানের ছেলে রাজনবী (২৫)।

এদিকে উপশহর ঢেলাপীর উত্তরা আবাসন এলাকা থেকে আনোয়ার হোসেনের ছেলে পারভেজকে (৩০) সাজাপ্রাপ্ত আসামি হিসেবে আটক করেছে পুলিশ। উপজেলার কামারপুকুর ইউনিয়নের কামারপুকুর বাজার থেকে আব্দুল হাই (৫০) নামে এক আওয়ামী লীগ কর্মীকে আটক করা হয়েছে।

সৈয়দপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) ফইম উদ্দীন বলেন, ‘সকল প্রকার অপরাধের বিরুদ্ধে পুলিশ তৎপর রয়েছে। নিয়মিত টহলসহ অভিযান অব্যাহত আছে।’


আরো সংবাদ



premium cement