২১ অক্টোবর ২০২৪, ৫ কার্তিক ১৪৩০, ১৭ রবিউস সানি ১৪৪৬
`

গাইবান্ধায় নাতি-নাত বউয়ের লাঠির আঘাতে দাদার মৃত্যু

- ছবি : প্রতীকী

গাইবান্ধার সুন্দরগঞ্জ উপজেলায় তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে নাতি ও নাতির বউয়ের লাঠির আঘাতে দাদা আব্দুল খালেক ওরফে ভোলা মিয়া (৭০) নামে এক বৃদ্ধের মৃত্যু হয়েছে।

রোববার রাত সাড়ে ৯টার দিকে উপজেলার বামনডাঙ্গা ইউনিয়নের মনমথ কাঠগড়া গ্রামে এ ঘটনা ঘটে। এ ঘটনায় নিহত বৃদ্ধের নাতি আলম মিয়া (৩৫) ও তার স্ত্রী রেখা বেগমকে (৩০) গ্রেফতার করেছে পুলিশ।

গ্রেফতার আলম মিয়া হাবিবুর রহমানের ছেলে এবং রেখা বেগম আলম মিয়ার স্ত্রী।

স্থানীয়রা জানান, রোববার রাতে ঘটনার পর বৃদ্ধের লাশ উদ্ধার করে সুরতহাল রিপোর্ট প্রস্তুত ও স্বামী-স্ত্রীকে আটক করেছে পুলিশ। এর আগে তুচ্ছ ঘটনায় তাদের মারামারি বাধে। দীর্ঘদিন ধরে পারিবারিকভাবে তাদের নানা বিষয় নিয়ে সময়ে-অসময়ে ঝগড়া বিবাদ লেগেই থাকতো। এরই একপর্যায়ে রোববার রাত সাড়ে ৯টার দিকে বৃদ্ধ ভোলা মিয়া ও তার নাতি বউ রেখা বেগমের ঝগড়া বাধে। আলম মিয়া বাজার থেকে বাড়ি এসে স্ত্রী রেখা বেগমের পক্ষ নিয়ে স্বামী-স্ত্রী মিলে বৃদ্ধকে মারপিট করলে বৃদ্ধ ঘটনাস্থলেই মারা যান। খবর পেয়ে রাতেই পুলিশ এসে লাশ উদ্ধার করে স্বামী আলম মিয়া ও তার স্ত্রী রেখা বেগমকে আটক করে।

সুন্দরগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি, তদন্ত) সেলিম রেজা বিষয়টি নিশ্চিত করে বলেন, বৃদ্ধ আব্দুল খালেক ওরফে ভোলা মিয়ার লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মর্গে ও গ্রেফতার বৃদ্ধের নাতি আলম মিয়া ও স্ত্রী রেখা বেগমকে আদালতে পাঠানো হয়েছে।


আরো সংবাদ



premium cement