১৯ অক্টোবর ২০২৪, ৩ কার্তিক ১৪৩০, ১৫ রবিউস সানি ১৪৪৬
`

বিয়ে করতে যাওয়ার পথে বরের ওপর সাবেক স্ত্রীর হামলা

বিয়ে করতে যাওয়ার পথে বরের ওপর সাবেক স্ত্রীর হামলা - ছবি : নয়া দিগন্ত

গাইবান্ধার সাদুল্লাপুর উপজেলায় বিয়ে করতে যাওয়ার পথে বরের ওপর সাবেক স্ত্রীর হামলা করার অভিযোগ ওঠেছে।

শুক্রবার (১৮ অক্টোবর) সন্ধ্যার দিকে উপজেলার রসুলপুর ইউনিয়নের রসুলপুর (ফকিরপাড়া) গ্রামে এ ঘটনা ঘটে।

ওই গ্রামের বাসিন্দা শফিকুল ইসলাম (২৫)। প্রথমে পারভীন খাতুন (২০) নামের নারীকে বিয়ে করে তালাক দেন। এরপর দ্বিতীয় বিয়ে করতে যাওয়ার পথে তার ওপর হামলা করেছে সাবেক স্ত্রী পারভীন ও তার স্বজনরা।

এ সময় বর শফিকুলসহ তার যাত্রীদের পিটিয়ে আহত করা হয়েছে বলে অভিযোগ ওঠে।

খোঁজ নিয়ে জানা যায়, গত ২০২২ সালের জানুয়ারিতে ফকিরপাড়া গ্রামের জাহাঙ্গীর আলম পাশার মেয়ে পারভীন খাতুনের সাথে রসুলপুর (মধ্যপাড়া) গ্রামের জাহিদুল ইসলামের ছেলে শফিকুল ইসলামের বিয়ে হয়। এতে দেনমোহর করা হয় চার লাখ টাকা।
তাদের দাম্পত্য জীবনে প্রায় আড়াই বছর পার হওয়ার পর প্রায় তিন মাস আগে পারভীনকে তালাক দেয়া হয়। তবে তালাক দেয়া হলেও ওই দেনমোহরের টাকা পরিশোধ করেননি শফিকুল ইসলাম।

এরই একপর্যায়ে জামালপুর ইউনিয়নের পাতিল্যাকুড়া-চকদাড়িয়া (উত্তরপাড়া) গ্রামে দ্বিতীয় বিয়ে ঠিকঠাক হয় শফিকুলের। শুক্রবার সন্ধ্যার দিকে শফিকুল ইসলাম তার লোকজন নিয়ে এই দ্বিতীয় বিয়ে করতে মাইক্রোযোগে রওনা হন। পথিমধ্যে ফকিরপাড়া নামকস্থানে পৌঁছলে সাবেক স্ত্রী পারভীন ও তার লোকজন লাঠিসোডা নিয়ে হামলা করে। এ সময় শফিকুল ও তার যাত্রীকে গাড়ি থেকে নামিয়ে মারপিট করেছে। এতে বরপক্ষের অন্তত তিনজন আহত হয়। খরব পেয়ে পুলিশ ঘটনা স্থল থেকে শফিকুলকে উদ্ধার করে থানা নিয়ে আসে।

এ ব্যাপারে পারভীন খাতুন বলেন, শফিকুল ইসলাম আমাকে বিয়ে করে আড়াই বছর সংসার করার পর তালাক দিয়েছে। এই তালাকের প্রায় তিন মাস হলেও আমার দেনমোহরের টাকা বুঝিয়ে দেয়া হয়নি। এই টাকা না দিয়ে দ্বিতীয় বিয়ে করতে যাওয়ার পথে শফিকুলকে পথরোধ করা হয়।

রসুলপুর ইউনিয়ন পরিষদ (ইউপি) সদস্য ছাপের আলী বলেন, সাবেক স্ত্রী পারভীন তার দেনমোহরের দাবিতে শফিকুলকে পথরোধ করেছে।

সাদুল্লাপুর থানার উপ-পুলিশ পরিদর্শক (এসআই) শফিকুল ইসলাম বলেন, খবর পেয়ে ঘটনাস্থল থেকে বর শফিকুল ইসলামকে উদ্ধার করে থানা নেয়া হয়েছে।


আরো সংবাদ



premium cement