১৬ অক্টোবর ২০২৪, ৩১ আশ্বিন ১৪৩০, ১২ রবিউস সানি ১৪৪৬
`

গাইবান্ধায় বৃদ্ধের ঝুলন্ত লাশ উদ্ধার

বদিয়ার রহমান নামে এক কর্মচারীর ঝুলন্ত লাশ উদ্ধার - ছবি : নয়া দিগন্ত

গাইবান্ধা সদর উপজেলার হাট লক্ষ্মীপুর বাজারের গুদাম থেকে ঝুলন্ত অবস্থায় বদিয়ার রহমান (৬৫) নামে এক কর্মচারীর ঝুলন্ত লাশ উদ্ধার করা হয়েছে। আজ বুধবার দুপুরে এ বাজারের লিটনের গুদাম থেকে ওই বৃদ্ধের লাশটি উদ্ধার করা হয়।

গাইবান্ধা সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা শাহিনুর ইসলাম তালুকদার আজ বিকালে এ তথ্য নিশ্চিত করেছেন।

নিহত বদিয়ার রহমান সুন্দরগঞ্জ উপজেলার ধোপাডাঙ্গা গ্রামের বাসিন্দা। তিনি ওই গুদামের কর্মচারী ছিলেন।

লক্ষ্মীপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আবুল কালাম আজাদ বলেন, গুদামে ঝুলন্ত অবস্থায় বদিয়ার রহমানের লাশ পাওয়া গেছে। তিনি দীর্ঘদিন ধরে ওই গুদামে কাজ করছিলেন।

গাইবান্ধা সদর থানার ওসি শাহিনুর ইসলাম তালুকদার বলেন, ওই বৃদ্ধের ঝুলন্ত লাশ উদ্ধার করা হয়েছে। পরে প্রয়োজনীয় পদক্ষেপ নেয়া হবে।


আরো সংবাদ



premium cement
নাইক্ষ‍্যংছড়ি সীমান্তে গভীর রাতে এলো গোলাগুলির বিকট শব্দ রহস্যময় কালো বলে সয়লাব, সিডনির সৈকত বন্ধ ঘোষণা ইউক্রেনের ‘বিজয় পরিকল্পনা’ প্রকাশ করলেন জেলেনস্কি জম্মু ও কাশ্মিরের মুখ্যমন্ত্রী হলেন ওমর আবদুল্লাহ সিলেটে বিজিবির হাতে অর্ধকোটি টাকার চোরাই মাল জব্দ সাভারে ট্যানারির সিইটিপি পরিদর্শনে বিশ্বব্যাংকের পর্যবেক্ষক দল বিমানের প্রথম নারী পরিচালক হলেন তাসমিন দোজা যশোরে তারেকের বিরুদ্ধে করা মামলা প্রত্যাহার করে নিলেন আ’লীগ নেতা খয়রাত চাপের মুখে গাজায় ত্রাণ প্রবেশের অনুমতি দিলো ইসরাইল সমবায় ব্যাংকের সাবেক চেয়ারম্যান মহিউদ্দিন ও তার স্ত্রীর বিরুদ্ধে দুদকের মামলা বছরে ইঁদুর নষ্ট করছে ৫০০ কোটি টাকার ফসল

সকল