১৪ অক্টোবর ২০২৪, ২৯ আশ্বিন ১৪৩১, ১০ রবিউস সানি ১৪৪৬
`

ফুলবাড়ীতে শিশুর ঝুলন্ত লাশ উদ্ধার

ফুলবাড়ীতে শিশুর ঝুলন্ত লাশ উদ্ধার - ছবি : নয়া দিগন্ত

দিনাজপুরের ফুলবাড়ীতে গলায় ফাঁস দেয়া অবস্থায় ইদুল হাসান (৯) নামে এক শিশুর ঝুলন্ত লাশ উদ্ধার করা হয়েছে। সোমবার সকাল সাড়ে ১১টায় ফুলবাড়ী পৌর এলাকার বারকোনা গ্রামে নিজ বাড়িতে তার লাশটি ঝুলন্ত অবস্থায় পাওয়া যায়।

ইদুল হাসান ওই গ্রামের ফরহাদ হোসেন বাঘার ছেলে। সে দ্বিতীয় শ্রেণির ছাত্র।

জানা যায়, রাতুলের মা-বাবার রেলস্টেশনে চায়ের দোকান আছে। প্রতিদিনের মতো সকালে মা-বাবার সাথে ইদুল হাসান (৯) ও তার ছোট ভাই রাব্বী (৫) দোকানে চলে যায়। সেখানে তারা খেলছিল। মা রিক্তা বেগম ইদুলকে দোকানের আশেপাশে দেখতে না পেয়ে ছোট ছেলের কাছে জানতে চান, সে বলে তার ভাই অন্য কোথাও খেলতে গেছেন। ইদুলকে খুঁজতে রিক্তা বেগম বাড়িতে গিয়ে দেখেন তার ছেলে বারান্দার বাঁশের সাথে ওড়না পেঁচানো অবস্থায় ঝুলছে। এ সময় রিক্তা বেগম ও তার মা মর্জিনা বেগম তাকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিলে কর্তব্যরত চিকিৎসক ইদুলকে মৃত ঘোষণা করেন।

অতিরিক্ত পুলিশ সুপার (ফুলবাড়ী সার্কেল) ফরহাদ হোসেন ঘটনাস্থল পরিদর্শন করে বলেন, লাশ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ছিল। পরিবারের সাথে কথা বলে জানতে পেরেছি ইদুলের একটু মাথার সমস্যা ছিল। এর আগেও সে বিভিন্ন অস্বাভাবিক কাজ করেছে। কোনো অভিযোগ না থাকায় সুরতহাল শেষে লাশ পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে।


আরো সংবাদ



premium cement