১২ অক্টোবর ২০২৪, ২৭ আশ্বিন ১৪৩১, ৮ রবিউস সানি ১৪৪৬
`

ফুলবাড়ীতে সেনাবাহিনীর অফিসারের পূজামণ্ডপ পরিদর্শন

ফুলবাড়ীতে সেনাবাহিনীর অফিসারের পূজামণ্ডপ পরিদর্শন - ছবি : নয়া দিগন্ত

দিনাজপুরের ফুলবাড়ীতে হিন্দু ধর্মালম্বীদের বড় ধর্মীও উৎসব শারদিয় দুর্গাপূজা নির্বিঘ্নে উৎযাপন করতে পূজামণ্ডপ পরিদর্শন করেছেন সেনাবাহিনীর একদল অফিসার।

শনিবার (১২ অক্টোবর) দুপুর ১২টায় কর্নেল মুহাম্মদ সুলতান মাহমুদ শ্যামলের নেতৃত্ব একদল সেনাবাহিনী ফুলবাড়ী কেন্দ্রীয় কালি মন্দির পূজামণ্ডপ পরিদর্শনে এসে পূজা উদযাপন কমিটি ও মন্দির পরিচালনা কমিটির সাথে মতবিনিময় ও শুভেচ্ছা বিনিময় করেন।

এ সময় সেনাবাহিনীর কর্মকর্তা লেফটেন্যান্ট কর্নেল আবু তারেক মোহাম্মদ রাশেদ এসপিপি, এএফডব্লিউসি, পিএসসি মেজর মো: আসিফ হাসান খান, উপজেলা পূজা উদযাপন কমিটির সভাপতি সাংবাদিক ও সহকারী অধ্যাপক অমর চাঁদ গুপ্ত অপু, কেন্দ্রিয় কালি মন্দির পরিচালনা কমিটির সভাপতি সাবেক পৌর কাউন্সিলর জয় প্রকাশ নারায়ণ, সাধারণ সম্পাদক ও হিন্দু বৌদ্ধ ঐক্য পরিষদের নেতা জয়রাম প্রসাদসহ পূজা উদযাপন কমিটির নেতৃবৃন্দ ও গণমাধ্যমের প্রতিনিধি উপস্থিত ছিলেন।

কর্নেল মুহাম্মদ সুলতান মাহমুদ বলেন, সাম্প্রদায়িক সম্প্রীতির বাংলাদেশ, এ দেশে সকল ধর্মের মানুষ তাদের নাগরিক অধিকার, ধর্ম পালনের অধিকার ও নাগরিক নিরাপত্তা নিশ্চিত করতে দেশের প্রয়োজনে দেশপ্রেমিক সেনা বাহিনী নিরলসভাবে কাজ করে যাচ্ছে। সেই কর্মসূচির অংশ হিসেবে তিনি পূজামণ্ডপ পরিদর্শন করছেন।

তিনি জানান, উপজেলার বিভিন্ন পূজামণ্ডপ পরিদর্শন করছেন সেনাবাহিনী।


আরো সংবাদ



premium cement
শিগগিরই ডিমের দাম কমবে : মৎস্যসম্পদ উপদেষ্টা দুর্গাপূজাকে কেন্দ্র করে দেশে সম্প্রীতি বিনষ্ট করার অপচেষ্টা চলছে : মাসুদ সাঈদী ‘নিউজের ট্রিটমেন্ট নিয়ে কোনো চাপ দেবে না সরকার’ ভারতের রানের পাহাড়, বিধ্বস্ত বাংলাদেশ বিচার বিভাগের কাজের মধ্য দিয়েই জনগণ বুঝবে আমাদের পদক্ষেপ : প্রধান বিচারপতি পূজামণ্ডপ পরিদর্শনে উপদেষ্টা ফারুক-ই-আজম চাকরিতে প্রবেশের বয়স: পুরুষের ৩৫, নারীর ৩৭ বছর করার সুপারিশ চন্দনাইশে জানাজা শেষে ফেরার পথে সড়ক দুর্ঘটনায় নিহত ১, আহত ১ মিরসরাইয়ে বাসচাপায় ব্যবসায়ী নিহত, আহত ৩ যুক্তরাষ্ট্রে প্রেসিডেন্ট নির্বাচন ২০২৪ কুলাউড়ায় নিখোঁজের ২ দিন পর ডুবা থেকে বৃদ্ধের লাশ উদ্ধার

সকল