০৫ অক্টোবর ২০২৪, ২০ আশ্বিন ১৪৩১, ১ রবিউস সানি ১৪৪৬
`

লালমনিরহাটে কলেজছাত্রীকে গণধর্ষণ, গ্রেফতার ৬

লালমনিরহাটে কলেজছাত্রীকে গণধর্ষণ, গ্রেফতার ৬ - ছবি : নয়া দিগন্ত

লালমনিরহাটের হাতীবান্ধা উপজেলায় এক কলেজছাত্রীকে গণ-ধর্ষণের ঘটনায় ছয়জনকে গ্রেফতার করেছে পুলিশ।

শনিবার (৫ অক্টোবর) এ ঘটনায় জড়িত থাকার অভিযোগে ছয়জনকে গ্রেফতার করা হয়।

এর আগে বৃহস্পতিবার উপজেলার নওদাবাস ইউনিয়নের শালবন এলাকায় ঘটনা ঘটে।

জানা গেছে, উপজেলার উত্তর গোতামারী এলাকার কলেজছাত্রীর সাথে দইখাওয়া বাজারের প্রসাধন ব্যবসায়ী ও দক্ষিণ গোতামারী এলাকার দুলাল হোসেনের ছেলে আব্দুর ছাত্তারের ভালো সর্ম্পক গড়ে উঠে। একপযার্য়ে ওই কলেজছাত্রীকে প্রলোভন দেখিয়ে ধর্ষণ করেন আব্দুর সাত্তার। এ সময় বন্ধুকে দিয়ে সেই ধর্ষণের ভিডিও করেন তিনি। পরে ওই ভিডিও দিয়ে ভয় দেখিয়ে আব্দুর সাত্তার ও তার এক বন্ধু ওই কলেজছাত্রীকে ফের ধর্ষণ করেন।

বৃহস্পতিবার ভিডিও ফেসবুকে ছাড়িয়ে দেয়ার ভয় দেখিয়ে ওই কলেজছাত্রীকে নওদাবাস ইউনিয়নের শালবনে নিয়ে যান তারা। সেখানেও আব্দুর ছাত্তার ও তার বন্ধুরা পর পর ওই কলেজছাত্রীকে গণধর্ষণ করেন এবং সেই ধর্ষণের ভিডিও করেন। এ সময় ওই ছাত্রী অসুস্থ হয়ে পড়লে তারা পালিয়ে যান।

এ ঘটনায় শুক্রবার রাতে কলেজছাত্রীর বাবা থানায় মামলা করেন। মামলায় দক্ষিণ গোতামারী এলাকার দুলাল হোসেনের ছেলে আব্দুর ছাত্তার, দইখাওয়া বাজার এলাকার সুলতান আহম্মেদের ছেলে রোকন, ৫ নম্বর ওয়ার্ডের আইয়ুব আলীর ছেলে রাকিবুল, একই এলাকার খবির আলীর ছেলে আল আমিন, নজিমুদ্দিনের ছেলে রতন মিয়া সাবু, নওদাবাস এলাকার ওছমান গনির ছেলে সুলতানকে আসামি করেন।

হাতীবান্ধা থানার অফিসার ইনচার্জ (ওসি) মাহমুদুন-নবী ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, আসামিদের গ্রেফতার করা হয়েছে। একইসাথে ওই কলেজছাত্রীকে মেডিক্যাল পরীক্ষার জন্য লালমনিরহাট সদর হাসপাতালে পঠানো হয়েছে।


আরো সংবাদ



premium cement
সুনামগঞ্জের দিরাইয়ে আ’লীগ নেতা গ্রেফতার অন্যায় করে পার পাওয়া যায়, এ সংস্কৃতি থেকে বের হতে হবে : অর্থ উপদেষ্টা নোয়াখালীতে বৃদ্ধ বাবাকে পিটিয়ে হত্যা করল ছেলে সরকারি চাল বিক্রি করে ভারতে পালানোর সময় খাদ্য কর্মকর্তা আটক কেরানীগঞ্জে খাবারের দোকানে গ্যাস সিলিন্ডার বিস্ফোরণ, নিহত ৩ যুক্তরাজ্যের ইসলামিক ফাউন্ডেশন ও ইবির আইআইইআরের মধ্যে গবেষণা চুক্তি জলাবদ্ধ ঢাকায় আরো বৃষ্টির পূর্বাভাস ‘ইরানের হামলা ইসরাইলের জন্য শিক্ষা’ টাকায় থাকছে না শেখ মুজিবের ছবি সংস্কারের পাশাপাশি নির্বাচনের প্রস্তুতিও এগিয়ে নেবে সরকার আরো ৩ দেশ থেকে বুলগেরিয়ার ভিসার আবেদন করতে পারবে বাংলাদেশী শিক্ষার্থীরা

সকল