৩০ সেপ্টেম্বর ২০২৪, ১৫ আশ্বিন ১৪৩১, ২৬ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরি
`

দিনাজপুরে কাভার্ডভ্যানের ধাক্কায় নিহত ২

- ছবি : প্রতীকী

দিনাজপুরের ঘোড়াঘাটে রাস্তার পাশে দাঁড়িয়ে থাকা ভ্যানের পেছনে কাভার্ডভ্যানের ধাক্কায় দু’জন নিহত হয়েছেন। এ সময় আহত হয়েছে আরো তিনজন।

সোমবার দিনাজপুর-গোবিন্দগঞ্জ আঞ্চলিক মহাসড়কের ঘোড়াঘাট রাণীগঞ্জ বাজার এলাকায় এ ঘটনা ঘটে।

নিহতরা হলেন ঘোড়াঘাট উপজেলার কোচগ্রাম এলাকার ওমর আলীর ছেলে আনোয়ার হোসেন এবং রংপুরের পীরগঞ্জ উপজেলার চতরাহাট এলাকার আফজাল হোসেনের ছেলে আব্দুল গোফফার।

এছাড়া আহতরা হলেন হাকিমপুর উপজেলার সাইদুল ইসলামের ছেলে আল আমিন, একই উপজেলার মফিজ উদ্দিনের ছেলে এনামুল ও নবাবগঞ্জ উপজেলার সিরাজুল ইসলামের ছেলে মোস্তফা।

প্রত্যক্ষদর্শীরা জানায়, ঘোড়াঘাট উপজেলার রানীগঞ্জ বাজারের মাছের আড়তের সামনে বেশকিছু ভ্যান দাঁড়িয়ে ছিল। এ সময় ঢাকা থেকে দিনাজপুরগামী একটি কাভার্ডভ্যান দাঁড়িয়ে থাকা একটি রিকশাভ্যানের পেছনে ধাক্কা দিলে ঘটনাস্থলে আব্দুল গোফফার নামে একজন নিহত হন। এ ঘটনায় আরো চারজন গুরুতর আহত হলে স্থানীয়রা তাদের উদ্ধার করে ঘোড়াঘাট উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেয়ার পথে আনোয়ার হোসেন নামে আরো একজন মারা যান।

ঘোড়াঘাট থানার অফিসার ইনচার্জ (ওসি) নাজমুল হক জানান, ‘আমরা আহতদের উদ্ধার করে দ্রুত হাসপাতালে পাঠানোর ব্যবস্থা করেছি। এ ঘটনায় দু’জন মারা গেছে। আইনি প্রক্রিয়া শেষে লাশ পরিবারের নিকট হস্তান্তর করা হয়েছে।

তিনি বলেন, আহতদের উন্নত চিকিৎসার জন্য রংপুর মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। আমরা কাভার্ডভ্যানের চালককে আটক করেছি। এ ঘটনায় সড়ক পরিবহন আইনে একটি মামলা করা হয়েছে।


আরো সংবাদ



premium cement
দাবি বাস্তবায়নে আলোচনার আশ্বাসে যমুনা ছাড়লেন ৩৫ প্রত্যাশীরা জামায়াতের ঢাকা মহানগরী দক্ষিণ মহিলা বিভাগের সেমিনার মুন্সীগঞ্জে থানা ভাঙচুর ও অগ্নিসংযোগের ঘটনায় ৫ মামলা ইঞ্জিনিয়ার মোখলেসুর রহমান এসবিএসি ব্যাংকের চেয়ারম্যান নির্বাচিত নির্বাচন প্রসঙ্গে যা বললেন প্রধান উপদেষ্টার প্রেস সচিব ‘শেখ হাসিনা সরকারকে স্বৈরাচার বানানোর ক্ষেত্রে সাংবাদিকদের ভূমিকা কি কম ছিল?’ বন্যার্তদের সহযোগিতায় এগিয়ে আসতে নেতাকর্মীদের প্রতি নির্দেশ তারেক রহমানের ইবিতে দ্বিতীয় মেধাতালিকার সাক্ষাৎকার ৮ অক্টোবর ৯৯৯’র রেসপন্স টাইম আরো কমিয়ে আনা হবে : আইজিপি নিউ নেশনের ইউনিট চিফ বাবলু, ডেপুটি নোমান অবৈধ ট্রাইব্যুনালের বিচারে জীবনহানি- দায় কে নেবে

সকল