১৯ সেপ্টেম্বর ২০২৪, ৪ আশ্বিন ১৪৩১, ১৫ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরি
`

জামায়াত পালায় না, তারাই দেশ থেকে পালিয়ে গেছে : রফিকুল ইসলাম খান

জামায়াত পালায় না, তারাই দেশ থেকে পালিয়ে গেছে : রফিকুল ইসলাম খান - ছবি : নয়া দিগন্ত

বাংলাদেশ জামায়াতে ইসলামীর কেন্দ্রীয় সহকারী সেক্রেটারি জেনারেল মাওলানা রফিকুল ইসলাম খান বলেছেন, জামায়াত পালায় না, তারাই দেশ থেকে পালিয়ে গেছে। পালিয়ে গিয়ে সরকারের বিরুদ্ধে ষড়যন্ত্রে লিপ্ত রয়েছে।

মঙ্গলবার (১৭ সেপ্টেম্বর) বগুড়া শাহওয়ালী উল্লাহ মিলনায়তনে জামায়াতে ইসলামী বগুড়া অঞ্চল দায়িত্বশীল সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন।

তিনি বলেন, জামায়াতে ইসলামী এ দেশের জনগনের দল। আমরা কোরআনের দাওয়াত দিয়ে এ দেশের জনগণের ভাগ্য বদলাতে কাজ করছি। হাসিনা সরকার জামায়াত শিবিরকে নিষিদ্ধ করতে চেয়েছিল আর আল্লাহ সেই হাসিনাকে দেশ থেকে বিদায় করে দিয়েছে। কোরআন প্রেমিক জনগণকে মামলা নির্যাতন গুম খুন করার কারণে ৫ আগস্ট ছাত্র-জনতার তীব্র আন্দোলনরে মুখে দশে ছেড়ে পালিয়ে যেতে বাধ্য হয়েছে।

এ সময় অঞ্চল টিম সদস্য অধ্যাপক আব্দুর রহীম, পাবনা জেলা আমির আবু তালেব মন্ডল, বগুড়া জেলা পূর্ব আমির অধ্যাপক নাজিম উদ্দিন, বগুড়া জেলা পশ্চিম আমির মাওলানা আব্দুল হক, জয়পুরহাট জেলা আমির ফজলুর রহমান সাঈদ, বগুড়া শহর আমির অধ্যক্ষ আবিদুর রহমান সোহেল, সেক্রেটারি আসম আব্দুল মালেক প্রমুখ।

তিনি আরো বলেন, বর্তমান সরকারের বিরুদ্ধে ষড়যন্ত্র চলছেই। সকল ষড়যন্ত্র মোকাবেলা করে সামনে এগিয়ে যেতে হবে। যারাই ষড়যন্ত্র করবে ছাত্র-জনতা তাদের প্রতিহত করবে।


আরো সংবাদ



premium cement