১৯ সেপ্টেম্বর ২০২৪, ৪ আশ্বিন ১৪৩১, ১৫ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরি
`

চৌহালীতে নিখোঁজ ভাই-বোনের লাশ উদ্ধার

চৌহালীতে নিখোঁজ ভাই-বোনের লাশ উদ্ধার - প্রতীকী

সিরাজগঞ্জের চৌহালী উপজেলায় নিখোঁজের এক দিন পর দুই শিশুর লাশ উদ্ধার করেছে পুলিশ। তার সম্পর্কে চাচাত ভাই-বোন।

সিরাজগঞ্জের চৌহালী উপজেলায় নিখোঁজের এক দিন পর চাচাত ভাই-বোনের লাশ উদ্ধার করেছে পুলিশ।

বৃহস্পতিবার সকালে তাদের লাশ যমুনা নদীর তীর-সংলগ্ন খাষকাউলিয়া এলাকা থেকে উদ্ধার করা হয়। বুধবার বিকেলে যমুনা নদীতে গোসলে নেমে তারা নিখোঁজ হয়।

দুই শিশু হলো উপজেলার খাষকাউলিয়া ইউনিয়নের কুরকী গ্রামের আলমগীর হোসেনর ছেলে হজরত আলী (৭) ও একই গ্রামের জাহাঙ্গীর আলমের মেয়ে খাদিজা (৬)।

চৌহালী নৌ-পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা শামসুল ইসলাম বলেন, বুধবার দুপুরে দাদা আব্দুর রহিম মোল্লার সাথে যমুনা নদীর জোতপাড়া ঘাটে গোসল করতে যায় হযরত আলী ও খাদিজা খাতুন। গোসলের একপর্যায়ে বৃষ্টি নামলে দাদা দুই নাতি-নাতনিকে বাড়িতে যেতে বলেন। তারা দু’জন নদী থেকে উঠে দাদার অগচরে আবারো নদীতে নামে। একপর্যায়ে তারা দু’জন নিখোঁজ হয়। বাড়ির লোকজন ও স্থানীয়রা অনেক খোঁজাখুঁজি করেও তাদের সন্ধান পায়নি।

বৃহস্পতিবার সকালে যমুনা নদী থেকে শিশু দু’টির লাশ উদ্ধার করে নৌ-পুলিশ। চৌহালী থানার পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছেন। আর সরকারিভাবে সহায়তার আশ্বাস দিয়েছেন উপজেলা প্রকল্প বাস্তবায়ন অফিসার (পিআইও) হেকমত আলী।


আরো সংবাদ



premium cement
পিটিয়ে মারার ঘটনায় হত্যা মামলা দায়ের করেছে ঢাবি প্রশাসন ভারতে জাতীয় পতাকায় কালেমা লেখায় ক্ষুব্ধ হিন্দু পরিষদ জব্দ ব্যাংক অ্যাকাউন্ট খুলতে সাবেক ভূমিমন্ত্রীর রিট ভারতকে চেপে ধরেছে বাংলাদেশ, নেই ৬ উইকেট সংগঠন ও এলাকাবাসী চাইলে নির্বাচন করব : নিজামীপুত্র মোমেন সাবেক ডিএমপি কমিশনার আছাদুজ্জামান কারাগারে, গার্মেন্টসকর্মী হত্যা মামলায় গ্রেফতার ইসরাইল কি হামাসকে ধ্বংস করতে পারে? রাঙ্গাবালীতে ভোক্তা ঠকানোর দায়ে ৯ জনকে অর্থদণ্ড ব্যাংকিং সেক্টর রিফর্মে বাংলাদেশকে সহায়তা করবে বিশ্বব্যাংক : অর্থ উপদেষ্টা ঢাবি ও জাবিতে গণপিটুনিতে হত্যা প্রসঙ্গে যা বললেন স্বরাষ্ট্র উপদেষ্টা পাকুন্দিয়ায় মাদরাসাছাত্রীকে উত্ত্যক্ত করার প্রতিবাদ করায় ছাত্রীর মাকে মারধর

সকল