০৮ সেপ্টেম্বর ২০২৪, ২৪ ভাদ্র ১৪৩১, ৪ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরি
`

পাবনায় বিদ্যুৎস্পৃষ্ট হয়ে ভাই-বোনের মৃত্যু

পাবনায় বিদ্যুৎস্পৃষ্ট হয়ে ভাই-বোনের মৃত্যু - প্রতীকী ছবি

পাবনার আটঘরিয়া উপজেলায় বিদ্যুতায়িত হয়ে ফারজানা ইয়াসমিন (১৯) ও রাসেল হোসেন (১৪) নামে আপন ভাইবোনের মৃত্যু হয়েছে।

বুধবার সকাল ৯টার দিকে উপজেলার একদন্ত ইউনিয়নের নরজান গ্রামে এই ঘটনা ঘটে।

ফারজানা নরজান গ্রামের তাঁতী জাহিদুল ইসলাম হিরো মিয়ার মেয়ে ও ডেঙ্গারগ্রাম মহাবিদ্যালয়ের চলমান এইচএসসি পরীক্ষার্থী এবং তার ছোটভাই রাসেল একদন্ত হাইস্কুলের ষষ্ঠ শ্রেণীর ছাত্র।

আটঘরিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আমিনুল ইসলাম ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, আশুরার ছুটি থাকায় সকাল ৯টার দিকে ফারজানা তার বাবার পাওয়ার লুমে কাজ করতে গিয়ে বিদ্যুতের সংযোগ দিতে গেলে বিদ্যুতের তারে জড়িয়ে যান। এ সময় তাকে উদ্ধার করতে তার ছোট ভাই রাসেল এগিয়ে গেলে সেও তারে জড়িয়ে পড়েন। এতে ঘটনাস্থলেই তাদের মৃত্যু হয়।


আরো সংবাদ



premium cement
এ সরকার জনপ্রত্যাশার কী করবে? আন্তর্জাতিক অপরাধ ট্রাইব্যুনাল পুনর্গঠন : তাজুল ইসলাম চিফ প্রসিকিউটর আবুধাবির কারাগার থেকে দেশে ফিরেছেন ১৪ বীর কোনাবাড়ীতে কলেজছাত্রকে গুলি করে হত্যা : কনস্টেবল গ্রেফতার অন্তর্বর্তীকালীন সরকারের সিদ্ধান্তগুলো যৌক্তিক : ফখরুল ‘একটি চক্র জামায়াত আমিরের বক্তব্য নিয়ে অপপ্রচার চালাচ্ছে’ অস্ত্র জমা দেয়নি শামীম ওসমান ও গাজী পরিবার এবি পার্টির উপদেষ্টার পদ ছাড়লেন ব্যারিস্টার রাজ্জাক কর্মকর্তাদের তালিকা চাওয়া নিয়ে বিতর্কে মন্ত্রণালয়ের দুঃখ প্রকাশ আশুলিয়ায় শ্রমিক দলের সমাবেশে দুই গ্রুপের সংঘর্ষ, আহত ৫ রূপগঞ্জে পরকীয়া সন্দেহে স্ত্রীকে হত্যা

সকল